১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

নতুন করে প্রস্তুত হচ্ছেন দীপিকা

জনশক্তি অনলাইন ডেস্ক

বলিউডের সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা তিনি। অভিনয় গুণেই ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা হিসেবে জায়গা করে নিয়েছেন। তার পেছনে কোনো বিশেষ সাপোর্ট ছিল না। তিনি দীপিকা পাড়ুকোন।

কাজের প্রতি খুব যত্নশীল এই নায়িকা। ছবির স্বার্থে সাবেক প্রেমিকের সঙ্গে জুটি বেঁধে কাজেও পিছপা হননি। অভিনয়ই তার ধ্যান-জ্ঞান।

ভারতীয় গণমাধ্যমের খবর, শকুন বত্রার নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা। এই চরিত্রে অভিনয়ের প্রস্তুতি হিসেবে দীপিকা মনোযোগ দিয়েছেন যোগ চর্চায়।
নায়িকার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে খবরে বলা হয়, শকুন বত্রার ছবিতে যোগ শিক্ষা কীভাবে সাহায্য করবে তা স্পষ্ট না হলেও নিয়মিত চর্চা শুরু করে দিয়েছেন দীপিকা। আপাতত নতুন ছবির চরিত্র নিয়ে নির্মাতা বা নায়িকা কেউই মুখ খোলেননি। চরিত্রের খাপ খাওয়াতেই নাকি দীপিকা প্রতিদিন নিয়ম করে চিত্রনাট্যের অংশ পড়েন। শুটিং শুরু হলে যাতে নিজেকে চরিত্রে রূপান্তরিত করতে কোনও সমস্যা না হয়, তার জন্যেই এই প্রস্তুতি।

করোনাভাইরাসের ফলে ছবির শুটিং পিছিয়ে গেছে। করোনা আঘাত না হানলে এতদিনে ছবির বেশির ভাগ শুটিং শেষ হয়ে যেত বলে ধারণা করা হচ্ছে। ছবিটির বড় অংশের শুটিং হওয়ার কথা ছিল শ্রীলঙ্কায়।

চলতি বছরেই মুক্তির কথা ছিল দীপিকার নতুন ছবি ৮৩’র। ছবিতে স্বামী রণবীর সিং-এর বিপরীতে দেখা যেত তাকে। সেখানে ভারতীয় ক্রিকেটের সাবেক বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাকে। বর্তমান করোনা পরিস্থিতিতে কবে মুক্তি পাবে সেই ছবি তা নিয়েও সংশয় দেখা দিয়েছে।

আরও পড়ুন