৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি

নতুন করে মানিকগঞ্জে করোনায় আক্রান্ত ২৮, মোট ৩৪৫

গত ১২ ঘন্টায় মানিকগঞ্জে নতুন করে আরও ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ৩৪৫ জন। নতুন আক্রান্তদের মধ্যে সাটুরিয়া উপজেলায় ১০, মানিকগঞ্জ সদর উপজেলায় সাত , সিঙ্গাইর উপজেলায় পাঁচ , ঘিওর তিন ও শিবালয় উপজেলায় তিনজন রয়েছে। সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেন মানিকগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. লফিকুন নাহার বন্যা।

এদিকে জেলায় এখন পর্যন্ত করোনাভাইরাসে সংক্রমণের উপসর্গ নিয়ে ১৫ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৯ জন পুরুষ, ৩ জন নারী, একজন তরুণী, একজন যুবক ও একজন কিশোর। এ ছাড়া সুস্থ্য হয়েছেন ৯৯ জন আর কোভিড–১৯ আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩ জনের। তাদের মধ্যে সিঙ্গাইর উপজেলায় দুজন পুরুষ এবং হরিরামপুর উপজেলায় একজন নারী।

মানিকগঞ্জ সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, এ পর্যন্ত মোট তিন হাজার ৪৮৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার রোগ তত্ব ও নিয়ন্ত্রণ গভেষনা ইনস্টিটিউট (আইইসিডিআর) ও সাভার প্রাণীসম্পদ গবেষণা ইনস্টিটিউটে পাঠানো হয়। এর মধ্যে তিন হাজার ৯০ জনের রিপোর্ট পাওয়া গেছে। যাতে পজিটিভ পাওয়া গেছে ৩৪৫ জনের দেহে। এদের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ১০০ জন, সাটুরিয়া উপজেলায় ৬৯জন, সিংগাইর উপজেলায় ৬৫ জন, ঘিওর উপজেলায় রয়েছেন ৪৯ জন, হরিরামপুর উপজেলায় ২৮, শিবালয় উপজেলায় ২৫ জন ও দৌলতপুর উপজেলায় রয়েছেন ৯জন।’
আক্রান্তদের মধ্যে ২৫ জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং ২১৮ জন নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। সুস্থ হয়েছেন ৯৯জন এবং মারা গেছেন ৩জন।

আরও পড়ুন