১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ আসুন, ইসলামের চেতনাকে জাতীয় জীবনের সব স্তরে প্রতিষ্ঠা করি: প্রধানমন্ত্রী আলেমদের উপর হামলা ও হত্যার প্রতিবাদে যুবলীগ ছাড়লেন মনির লেবাননে দূতাবাসের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালিত

নতুন করে মানিকগঞ্জে ২৪ জনের করোনা শনাক্ত, মোট ৪৯৬

গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪৯৬ জনে। আজ রোববার (২১ জুন) দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা ডা. রফিকুন নাহার বন্যা।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, আজ রবিবার ১৬৮ জনের নমুনার রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন করোনা আক্রান্তদের মধ্যে সিংগাইর উপজেলায় নয়জন, ঘিওর উপজেলায় সাতজন, মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া উপজেলায় তিন জন করে ছয়জন, শিবালয় ও হরিরামপুর উপজেলায় একজন করে দুইজন।

এ পর্যন্ত জেলায় মোট শনাক্ত ৪৯৬ জনের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ১৪১ জন, সাটুরিয়ায় ৯৫ জন, সিংগাইরে ৯৬ জন, ঘিওরে ৭৬ জন, হরিরামপুরে ৪০ জন, শিবালয়ে ৩১ জন এবং দৌলতপুর উপজেলায় রয়েছেন ১৭ জন রয়েছেন।

করোনায় সংক্রমিত ব্যক্তিদের মধ্যে সুস্থ হয়েছেন ২৮৬ জন এবং মারা গেছেন পাঁচ জন। এছাড়া ২২ জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং অন্যরা নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

আরও পড়ুন