১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাথে লেবানন আ’লীগ নেতাদের সৌজন্য সাক্ষাৎ

জসিম উদ্দীন সরকার, লেবানন:

লেবাননে বাংলাদেশের নবনিযুক্ত রাষ্ট্রদূত মোঃ জাহাঙ্গীর আল মুস্তাহিদুর রহমানে সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিমিনয় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ লেবানন প্রবাসীদের পক্ষ থেকে ও লেবানন আওয়ামী লীগের পক্ষ থেকে নবনিযুক্ত রাষ্ট্রদূত মোঃ জাহাঙ্গীর আল মুস্তাহিদুর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানান।

সংক্ষিপ্ত আলোচনায় রাষ্ট্রদূত মোঃ জাহাঙ্গীর আল মুস্তাহিদুর বাংলাদেশ আওয়ামী লীগসহ প্রবাসী কমিউনিটির সহযোগীতা কামনা করেন। তিনি বলেন, আমি প্রবাসীদের রাষ্ট্রদূত, লেবানন প্রবাসীদের জন্য কাজ করতে এসেছি। প্রবাসীদের সমস্যা নিরসনে কমিউনিটি নেতাদের সর্বাত্তক সহযোগীতা কামনা করেন তিনি।

প্রবাসীদের স্বার্থে দূতাবাসকে যে কোন সহযোগীতার আশ্বাস দেন লেবানন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

লেবানন আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা দুলামিয়ার নেতৃত্বে সে সময় উপস্থিত ছিলেন, লেবানন আওয়ামী লীগের সাবেক সভাপতি লুৎফর রহমান শ্যামল, সাবেক সাধারণ সম্পাদক তপন ভৌমিক, উপদেষ্টা আতিকুর রহমান, আহমেদ দুলাল, মাহাবুব হক, আজাদ মিয়া, সিনিয়র সহ সভাপতি বিপ্লব মিয়া, সহ সভাপতি, আনোয়ার চৌকদার, এরশাদ মিয়া, জামাল মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক সিয়াম হাজারী, মহিলা সম্পাদিকা বৃষ্টি রাণী, সহকারী মহিলা সম্পাদিকা শেফালী ইসলাম, সাংগঠনিক সম্পাদক খোকন মিয়া।

আরও পড়ুন