২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • নারী ও শিশু নির্যাতন অবসান ঘটিয়ে নিরাপত্তা, শান্তি ফিরিয়ে আনতে হবে




  • নারী ও শিশু নির্যাতন অবসান ঘটিয়ে নিরাপত্তা, শান্তি ফিরিয়ে আনতে হবে

    এ,কে এম গিয়াসউদ্দিন,বিশেষ প্রতিনিধি: নারী ও শিশু নির্যাতনের অবসান ঘটিয়ে নিরাপত্তা ও শান্তি ফিরিয়ে আনতে সকলের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

    আজ (২৪ আগষ্ট) শনিবার ভোলা চরফ্যাশন উপজেলা দুলার হাট থানার উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এসব কথা বলেন।তিনি আরো বলেন মাদকাসক্তির ভয়াবহ পরিনতি সম্পর্কে দেশ আজ সচেতন।
    মাদকের ভয়াল থাবা থেকে ভোলা জেলাকে রক্ষার জন্য সরকারের সকল পদক্ষেপে মাদকের অপশক্তি বিপর্যস্ত হয়ে নারী অপহরন,নির্যাতন বেড়ে গিয়াছে। সমাজ জীবনে নেমে আসছে নির্মম অভিশাপ। নারীদের রক্ষায় ও নির্যাতন রোধে সকলকে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান।

    আজ শনিবার সকাল ১১টায় দুলারহাট থানা কম্পাউন্ডে ৫টি ইউনিয়নের জনপ্রতিনিধি,রাজনীতিবিদ, ব্যবসায়ী,প্রতিষ্ঠান প্রধান, মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও সকল পেশার লোকের উপস্থিতিতে বিশেষ অতিথি চরফ্যাশন উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, চরফ্যাশন উপজেলার সহকারি পুলিশ সুপার শেখ সাব্বির আহমেদ, ভোলা জেলা পরিষদ সদস্য আলহাজ্ব শাহাবুদ্দিন মাষ্টার, নুরাবাদ ইউনিয়ন চেয়ারম্যান মো: মোস্তাফিজুর রহমান, নীলকমল ইউনিয়ন চেয়ারম্যান মো: আলমগীর হাং, মুজিব নগর ইউনিয়ন চেয়ারম্যান আ: ওয়াদুদ মিয়া, দুলার হাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো:হোসেন বিপ্লব অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন।
    বক্তারা বলেন গাঁজা,ইয়াবা,বাল্যবিবাহ প্রতিরোধে ভোলা জেলায় ব্যাপক ভুমিকায় প্রশংসীত হয়েছেন।

    মাদকের পাশাপাশি নারী অপহরন ও নির্যাতন প্রতিরোধ সমাজের সকলে সহযোগীতায় সম্ভব।অনুষ্ঠানে সাবেক পরিবেশ বন ও জলবায়ু উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের দুলার হাট থানা প্রতিষ্টিত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার সুফল পশ্চিমাঞ্চলের ৫ টি ইউনিয়ন ভোগ করছে। ইয়াবা,গাঁজা, মাদকও বাল্যবিবাহে রোধে দুলার হাট থানার ব্যাপক ভুমিকার ভূয়সী প্রশংসা করেছেন বক্তারা।

    অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন অনুষ্ঠানের সভাপতি দুলার হাট থানার ইনচার্জ মো: মিজানুর রহমান পাটওয়ারী। সঞ্চালনায় ছিলেন পুলিশ পরিদর্শক মো: নওশের আলী।
    এছাড়া স্কুল,কলেজ,মাদ্রাসার প্রধান,সহকারী,রাজনৈতিক, শ্রমজীবি, ব্যবসায়ী ও সাংবাদিক সে সময় উপস্থিত ছিলেন।

    এস রহমান/জনশক্তি

    আরও পড়ুন