২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সিঙ্গাইর উপজেলা প্রশাসন দায়িত্ব গ্রহণ করলেন মানিকগঞ্জ নবাগত জেলা প্রশাসক আব্দুল লতিফ করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ডেল্টা প্লাস’নিয়ে কেন এত শঙ্কা গোটা বিশ্বের? রাশিয়াকে উড়িয়ে নকআউট পর্ব নিশ্চিত করলো ডেনমার্ক সিঙ্গাইরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ, নগদ এজেন্ট মালিককে অর্থদণ্ড প্রথম দিনে নাম নিবন্ধন করেছে ১৯৪জন পাসপোর্ট নাম্বার বিহীন লেবানন প্রবাসী সিঙ্গাইরে ট্রাকচাঁপায় মটরসাইকেল চালকের মৃত্যু একদিন নয়, প্রতিদিন হোক বাবা দিবস ব্র্যাকের মানবিধকার ও আইন সচেতনতা বিষয়ক মতনিময় সভা পরীমনির বাসা যেন মদের বার, প্রতিদিনই বসে আসর
টার্কিশ এয়ারলাইনসে টিকেট কেটেও দেশে ফেরা হলনা

না ফেরার দেশে লেবানন প্রবাসী সাদ্দাম হোসেন

মো. জুয়েল রানা, লেবানন:

লেবাননে দীর্ঘ আড়াই মাস চিকিৎসারত অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন  মো: সাদ্দাম (৩৩) নামে এক রেমিট্যান্স যোদ্ধা।মো: সাদ্দাম চাঁদপুর জেলার কচুয়া উপজেলার মেঘদাইর গ্রামের মো বিল্লাল মজুমদারের ছোট ছেলে সাদ্দাম মজুমদার।

নিহত সাদ্দাম গত মে মাসের মাঝামাঝি লিভার সমস্যা জনিতকারনে রাবেয়া সার-হাল হাসপাতালে ভর্তি হন। পরপর তিন বার অপারেশনের পরও তার অবস্থা শঙ্কামুক্ত না হওয়ার ফলে ওই হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন তিনি।ধীরে ধীরে অবস্থা অবনতির দিকে গেলে নিভীর পর্যবেক্ষনের রাখা হয়েছিলো। অবশেষে গত রবিবার (২৬ জুলাই) রাতে চলে যান না ফেরার দেশে।

এদিকে অসুস্থ অবস্থায় তাকে দেশে প্রেরনের সকল ব্যবস্থাও করা হয়েছিলো বলে জানান তার সহকর্মী মো রাসেল, টার্কিশ এয়ারলাইনস এর একটি ফ্লাইটে একজন ডাক্তার ও একজন নার্স সহ দেশে যাওয়ার কথা ছিলো তার।

জীবিকার তাগিদে ও সংসারের একটু সচ্ছলতা আনতে গত তিন বছর আগে সে বৈধ ভিসা নিয়ে লেবাননে আসেন। সাব-কন্ট্রাক নামে একটি কোম্পানিতে কর্মরত ছিলেন।নিহত মরদেহ রাবেয়া সার-হাল হাসপাতালে মর্গে রাখা আছে।

অপরদিকে তার অকাল মৃত্যুতে তার পরিবার ও সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

আরও পড়ুন