২৬শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মিথ্যা মামলায় পুলিশ সদস্যকে হয়রানির অভিযোগ রাস্তার মুখে উঁচু দেয়াল, অবরুদ্ধ একটি মুসলিম পরিবার সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিউইয়র্কে করোনায় ৩ দিনে ৪ বাংলাদেশির মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মাত্র তিনদিনের ব্যবধানে ৪ বাংলাদেশির মৃত্যু হয়েছে। এর মধ্যে শুক্রবার (২৭ মার্চ) দু’জন এবং বুধ ও বৃহস্পতিবার (২৫ ও ২৬ মার্চ) দুইদিনে দু’জনের মৃত্যু হয়েছে।

তারা স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এ নিয়ে নিউইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট ১২জন বাংলাদেশির মৃত্যু হয়েছে।

মৃত একজন সেখানে ট্যাক্সি ক্যাব চালাতেন। তিনি কুইন্সের এলমহার্স্ট হাসপাতালে চিকিৎসাধীন মারা যান। আরেকজন মসজিদের মুয়াজ্জিন হিসেবে দায়িত্ব পালন করতেন। চারজনের মধ্যে একজন নওগাঁর বাসিন্দা। তার বয়স ৭০ এর বেশি ছিল। এছাড়া মৃত অন্যজন কোনো কাজ করতেন না।

এদিকে, যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্তের সংখ্যা বিশ্বের অন্যান্য দেশকে ছাড়িয়ে গেছে। দেশটিতে করোনায় এখন পর্যন্ত লক্ষাধিক মানুষ আক্রান্ত হয়েছেন। আর মারা গেছে ১ হাজার ৭০০ এর বেশি মানুষ।

আক্রান্তের সংখ্যা দিনে দিনে বাড়ায় চিকিৎসা সেবা দিতে হিমশিম খাচ্ছে দেশটির হাসপাতালগুলো।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে মঙ্গলবার (২৪ মার্চ) চারজন বাংলাদেশি মারা গেছেন। তাদের মধ্যে দু’জন নারী ও দু’জন পুরুষ।

আরও পড়ুন