২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন

নিজ ঘরে থেকে সন্তানসহ স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানার পানিশাইল এলাকায় ঘর থেকে স্বামী-স্ত্রী ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ মার্চ) সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মোশারফ হোসেন (২৮), তার স্ত্রী হোসনে আরা (২২) ও মেয়ে মোহিনী (আড়াই মাস)। তাদের বাড়ি পানিশাইল এলাকায়।

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, পানিশাইল এলাকায় একটি বাসা বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন মোশারফ। প্রতিদিনের মতো সোমবার (৩০ মার্চ) রাতেও তারা ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে তাদের ঘরের দরজা খুলতে দেরি হাওয়ায় পাশের বাসার লোকজন ডাকাডাকি করেন। এ সময় তাদের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। পরে ঘরের ভেতর থেকে বিষের গন্ধ পাওয়ায় স্থানীয়রা থানায় খবর দেয়।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ঘরের ভেতর আড়ার সঙ্গে গলায় কাপড় পেঁচানো মোশারফের ঝুলন্ত মরদেহ এবং বিছানায় তার স্ত্রী ও মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখা যায়।

আকবর আলী জানান, মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। ধারণা করা হচ্ছে, কোনো কারণে তারা আত্মহত্যা করে থাকতে পারেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

লাইটনিউজ/এসআই

আরও পড়ুন