১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • নুরাবাদ ইউপি নির্বাচনে সংরক্ষিত মেম্বার পদ প্রার্থী জান্নাতের উঠান বৈঠক




  • নুরাবাদ ইউপি নির্বাচনে সংরক্ষিত মেম্বার পদ প্রার্থী জান্নাতের উঠান বৈঠক

    এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ।।

    সারাদেশের মতো চরফ্যাশনেও ইউপি নির্বাচন শুরু হয়েছে। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে মিটিং মিছিলের মধ্যে দিয়ে জমে উঠেছে নির্বাচনী মাঠ। এর ধারাবাহিকতায় নুরাবাদ ইউনিয়নের ৪, ৫, ৬ নং মহিলা সংরক্ষিত এলাকা থেকে নির্বাচনে মাঠে নেমেছেন জান্নাত বেগম নামের এক প্রার্থী। তিনি মধ্যবিত্ত পরিবারে জন্মালেও তার মধ্যে রয়েছে সমাজতান্ত্রিক বস্তুনিষ্ঠতার প্রতিভা। আর প্রতীভাকে কাজে লাগাতে এবার মাঠে নেমেছেন জনগনের ভোট ভিক্ষায়। তিনি জানান, তার পূর্ববর্তী যত মহিলা মেম্বার ছিল তারা জনগনের সুখে দুখে কাছে নিতে পারেনি। তাই জনগন তার প্রতি আকৃষ্ট হয়ে এবার কোমড় বেধে মাঠে নেমেছে। জনগনের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে বিজয় ছিনিয়ে নিবেন বলে তিনি আশাবাদী। এমনি কথাগুলো বলেন তার নির্বাচনী এলাকায় অবস্থিত ফরাজি বাড়ির উঠান বৈঠকে। গতকাল ৯ ডিসেম্বর মাগরিব বাদ এখানে ক্ষুদ্র সভা থেকে বড় সড় হয়ে যায় উঠান বৈঠক।

    এসময় উপস্থিত ছিলেন, আয়ুব আলী, মরীফ হোসেন, হানিফ, রশিদ, বাশার, ফারুক, খলিল, মনির, শাহাবুদ্দিন, জাহাঙ্গীর, মাহাবুবুর রহমান, সুমন, কামাল, জামাল হোসেন, রাকিব, মুনাফ, রাবেয়া, বকুল, জহুরা, পারভীন, রেখা, মোর্শেদা, আরজু, সালমা, রুমা, রুনা, রিনা, মরিয়ম, মিনারা, জামিলা, কুলছুমসহ শতাধিক ভোটার ও জনগন।

    প্রার্থী জান্নাত এর স্বামী নুরে আলম জানান, সে দুলারহাট বাজার প্রতিষ্ঠিত একজন ব্যবসায়ী। তার স্ত্রী মাধ্যমিক পাস করে তাদের বাড়ী এসে সমাজের কল্যাণমূলক অনেক কাজেই তার অবদান রাখছে। তার বাবা আঃ রহিম ফরাজী একজন আদর্শ কৃষক। কৃষি কাজের মধ্যে দিয়ে সমাজের অনেক কাজেই সে অংশিদারিত্ব রয়েছে। তবে জনপ্রতিনিধি হয়ে কোন কাজ না করলেও সমাজ কল্যাণমূলক অনেক কাজের মাঝেই জান্নাত ও তার পরিবার জড়িত। তাই এ সমাজকে উন্নত শিখরে পৌছে দিতে জনগনের আস্থার প্রতি শ্রদ্ধা রেখে জনগনের বিপুল ভোটে বিজয়ী হবেন বলে তিনি আশাবাদী।

    আরও পড়ুন