৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • নোয়াখালীর মা-মেয়ে শ্লীলতাহানির শিকার, ৪ দিনেও মামলা নেয়নি পুলিশ




  • নোয়াখালীর মা-মেয়ে শ্লীলতাহানির শিকার, ৪ দিনেও মামলা নেয়নি পুলিশ

    মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী:

    নোয়াখালী সোনাইমুড়ীতে পাপুয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে রুমি বেগমের ঘরে ঢুকে প্রকাশ্যে হামলা মারধর করে এবং তার স্কুল পড়ুয়া দশম শ্রেণীর ছাত্রী ও তাকে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে বখাটে আনোয়ার, সারোয়ার, ও কাউসার বিরুদ্ধে। এদিকে ঘটনার ৪দিন পরেও মামলা রেকর্ড করেনি পুলিশ। সন্ত্রাসীদের হামলায় আহত মা ও মেয়ে বজরা হাসপাতালে চিকিৎিসার পর এখন বাড়িতে রয়েছে। এর আগে, গত শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

    এঘটনায় থানায় রুমি বেগম বাদী হয়ে গত ২ সেপ্টেম্বর অভিযোগ দায়ের করলেও পুলিশ ৪ দিন পরে ও মামলা রেকর্ড করেনি বলে অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার। এদিকে নিরাপত্তা হীনতায় ভুগছে পরিবারটি।

    সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গিয়াস উদ্দিন জানান, ঘটনাটি আমার জানা নেই। আমি খোঁজ খবর নিচ্ছি।

    ৪দিন পরেও কেন মামলা রেকর্ড হয়নি এমন প্রশ্নের জবাবে ওসি কোন সদুত্তর দিতে পারেন নি।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন