৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী

নোয়াখালী সুবর্ণচরে ৬ পা নিয়ে অদ্ভুত আকৃতির গরুর বাছুর প্রসব

নোয়াখালী সুবর্ণচর উপজেলায় একটি গাভী ৬ পা বিশিষ্ট বাছুর প্রসব করেছে। অদ্ভুত প্রকৃতির এই বাছুরটি দেখতে ভিড় জমান শত শত মানুষ। ঘটনাটি ঘটে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর তোরাব আলী গ্রামে।

গাভীর মালিক জানান, তিনি দীর্ঘদিন যাবৎ গাভীটি পালন করে আসছেন। তার খামারের অন্যান্য গাভীর মতো এই গাভীটিও স্বাভাবিকভাবে পালিত হয়েছে। গর্ভবতী গাভীটির প্রসবের মেয়াদ অতিবাহিত হলেও প্রসব না করায় তারা হতাশ হয়ে পড়েন তারা।
৩১ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ১ টার সময় গাভীটি ছয় পা বিশিষ্ট বাছুর প্রসব করে। প্রসবের ৩ ঘন্টা পর বাছুরটি মারা গেলেও গাভী সুস্থ রয়েছে।

৬পা বিশিষ্ঠ গরুর বাচুর প্রসবের খবর ছড়িয়ে পড়লে মুহুর্তে শত শত এলাকাবাসী ১ নজর দেখতে জাফরের বাড়ীতে ভিড় জমান।

স্থানীয়রা জানান, এটি একটি অদ্ভুত ঘটনা। আমাদের এলাকায় আগে কখনও এমন ঘটনা ঘটেনি, এটি আল্লাহর একটি নিদর্শন বা কুদরত।

বাছুরের মৃত্যুতে শোকাহত গাভীর মালিক জাফরের পরিবার।

আরও পড়ুন