১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল মৎস্য সপ্তাহ উপলক্ষে সিঙ্গাইরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

নোয়াখালী সুবর্ণচরে ৬ পা নিয়ে অদ্ভুত আকৃতির গরুর বাছুর প্রসব

নোয়াখালী সুবর্ণচর উপজেলায় একটি গাভী ৬ পা বিশিষ্ট বাছুর প্রসব করেছে। অদ্ভুত প্রকৃতির এই বাছুরটি দেখতে ভিড় জমান শত শত মানুষ। ঘটনাটি ঘটে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর তোরাব আলী গ্রামে।

গাভীর মালিক জানান, তিনি দীর্ঘদিন যাবৎ গাভীটি পালন করে আসছেন। তার খামারের অন্যান্য গাভীর মতো এই গাভীটিও স্বাভাবিকভাবে পালিত হয়েছে। গর্ভবতী গাভীটির প্রসবের মেয়াদ অতিবাহিত হলেও প্রসব না করায় তারা হতাশ হয়ে পড়েন তারা।
৩১ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ১ টার সময় গাভীটি ছয় পা বিশিষ্ট বাছুর প্রসব করে। প্রসবের ৩ ঘন্টা পর বাছুরটি মারা গেলেও গাভী সুস্থ রয়েছে।

৬পা বিশিষ্ঠ গরুর বাচুর প্রসবের খবর ছড়িয়ে পড়লে মুহুর্তে শত শত এলাকাবাসী ১ নজর দেখতে জাফরের বাড়ীতে ভিড় জমান।

স্থানীয়রা জানান, এটি একটি অদ্ভুত ঘটনা। আমাদের এলাকায় আগে কখনও এমন ঘটনা ঘটেনি, এটি আল্লাহর একটি নিদর্শন বা কুদরত।

বাছুরের মৃত্যুতে শোকাহত গাভীর মালিক জাফরের পরিবার।

আরও পড়ুন