২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • নোয়াখালী সুবর্ণচরে ৬ পা নিয়ে অদ্ভুত আকৃতির গরুর বাছুর প্রসব




  • নোয়াখালী সুবর্ণচরে ৬ পা নিয়ে অদ্ভুত আকৃতির গরুর বাছুর প্রসব

    নোয়াখালী সুবর্ণচর উপজেলায় একটি গাভী ৬ পা বিশিষ্ট বাছুর প্রসব করেছে। অদ্ভুত প্রকৃতির এই বাছুরটি দেখতে ভিড় জমান শত শত মানুষ। ঘটনাটি ঘটে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চর তোরাব আলী গ্রামে।

    গাভীর মালিক জানান, তিনি দীর্ঘদিন যাবৎ গাভীটি পালন করে আসছেন। তার খামারের অন্যান্য গাভীর মতো এই গাভীটিও স্বাভাবিকভাবে পালিত হয়েছে। গর্ভবতী গাভীটির প্রসবের মেয়াদ অতিবাহিত হলেও প্রসব না করায় তারা হতাশ হয়ে পড়েন তারা।
    ৩১ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ১ টার সময় গাভীটি ছয় পা বিশিষ্ট বাছুর প্রসব করে। প্রসবের ৩ ঘন্টা পর বাছুরটি মারা গেলেও গাভী সুস্থ রয়েছে।

    ৬পা বিশিষ্ঠ গরুর বাচুর প্রসবের খবর ছড়িয়ে পড়লে মুহুর্তে শত শত এলাকাবাসী ১ নজর দেখতে জাফরের বাড়ীতে ভিড় জমান।

    স্থানীয়রা জানান, এটি একটি অদ্ভুত ঘটনা। আমাদের এলাকায় আগে কখনও এমন ঘটনা ঘটেনি, এটি আল্লাহর একটি নিদর্শন বা কুদরত।

    বাছুরের মৃত্যুতে শোকাহত গাভীর মালিক জাফরের পরিবার।

    আরও পড়ুন