৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী

নৌকাকে জেতাতে একাট্টা সিঙ্গাইর পৌরসভার পূর্বাঞ্চলের মানুষ

মোবারক হোসেন:

আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবু নাইম মো: বাশারকে জেতাতে একাট্টা মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভার পূর্বাঞ্চলের ১,২,৩ ও ৪ নং ওয়ার্ডের অন্তরভুক্ত আজিমপুর, নয়াডাঙ্গি ও কাংশা গ্রামের আওয়ামী লীগ ও বিএনপিসহ বিভিন্ন দলের নেতৃবৃন্দ। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) পৌরসভার রংয়ের বাজার এলাকায় এক নির্বাচনী সভায় তাকে পৌরসভার পূর্বাঞ্চলের ঐক্যের প্রার্থী ঘোষণা করা হয়। সেই সাথে আগামী ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে দলমত নির্বিশেষে যে কোনো মুল্যে তাকে বিজয়ী করতে দৃঢ প্রতিজ্ঞা হন তারা। সভায় ৪ ওয়ার্ডের আওয়ামী লীগ, বিএনপি ও অন্যান্য দলের নেতাকর্মী, সংরক্ষিত আসন ও সাধারণ কাউন্সিলর প্রার্থী এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করে।

নির্বাচনের তারিখ যতই ঘনিয়ে আসছে, আবু নাইম মো: বাশারকে জেতাতে দলমত ও সকল ভেদাবেদ ভুলে তৎপর হয়ে উঠছেন পৌরসভার পূর্বাঞ্চলে অবস্থিত ৪ ওয়ার্ডের বাসিন্দা আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন দলের অধিকাংশ নেতাকর্মী।

এরই অংশ হিসেবে শুক্রবার সন্ধায় পৌরসভার রংয়ের বাজার এলাকায় ১,২,৩ ও ৪ নং ওয়ার্ড আজিমপুর, নয়াডাঙ্গি ও কাংশা গ্রামের নির্বাচন কেন্দ্রিক ঐক্যের সভার আয়োজন করা হয়।

সাবেক মেয়র মীর মো: শাহাজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত ঐক্যের সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারা খাতুন, সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান, সিঙ্গাইর সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শাহজাহান মাস্টার,  আব্দুল কাদের (কাদের নেতা, ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম, সিরাজ সিকদার (মাদবর), উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শহিদুর রহমান, সায়েদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওবায়েদুল হক, আব্দুল বারেক খান, উপজেলা ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল, পৌর আওয়ামী লীগ সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহাদাৎ হোসেন, শওকত হোসেন বাদল, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর প্রার্থী আব্দুল গফুর, সাবেক ছাত্রদল নেতা আবু সাঈদ, পৌরসভার প্যানেল মেয়র সমেজ উদ্দিন, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর প্রার্থী রিপন আক্তার ফজলু, পারুল আক্তার, সাধারণ কাউন্সিলর প্রার্থী আজম খান, আব্দুস ছোবহান ও আতাউর রহমান, চারটি ওয়ার্ডের সকল কাউন্সিলর প্রার্থীসহ আজিমপুর, নয়াডাঙ্গি ও কাংশা গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

সভায় বক্তারা বলেন, বিগত দুটি নির্বাচনে দলের মধ্যে একাধিক প্রার্থী থাকায় পৌর মেয়রের চেয়ারটি হাত ছাড়া হয় আওয়ামী লীগের। বিজয়ী হন পৌরসভার পশ্চিমাঞ্চলের বাসিন্দা বিএনপি প্রার্থী অ্যাডভোকেট খোরশেদ আলম ভুইঁয়া জয়। ফলে উন্নয়ন বঞ্চিত হয় পৌরসভার পূর্বাঞ্চল আর উন্নয়ন হয় পশ্চিমাঞ্চলে। এবারের নির্বাচনে পূর্বাঞ্চলের একক প্রার্থী আওয়ামী লীগের আবু নাইম মো: বাশারের বিজয় নিশ্চিত করতে ১,২,৩ নং ওয়ার্র্ডবাসীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। এই সুযোগ হাতছাড়া করা যাবেনা। যে কোনো মুল্যে নৌকাকে জেতাতে হবে।

সভায় সর্বসম্মতিক্রমে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবু নাইম মো: বাশারকে পৌরসভার পূর্বাঞ্চলের ঐক্যের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। সেই সাথে আগামী ২৮ ফেব্রুয়ারি নির্বাচনে তাকে বিজয়ী করতে দৃঢ প্রতিজ্ঞা হন সবায় উপস্থিত আওয়ামী লীগ ও বিএনপিসহ অন্যান্য দলের নেতাকর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় পৌরসভার পূর্বাঞ্চলের ৪ ওয়ার্ডের (আজিমপুর, নয়াডাঙ্গি ও কাংশা গ্রাম) আওয়ামী লীগ, বিএনপি ও অন্যান্য দলের নেতাকর্মী, সংরক্ষিত আসন ও সাধারণ কাউন্সিলর প্রার্থী এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সব শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য: পঞ্চম ধাপে আগামী ২৮ ফেব্রুয়ারি ইভিএম (ইলেকট্রনিক ভোটিং মেশিন) পদ্ধতিতে সিঙ্গাইর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন