১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

নৌকার বিজয় নিশ্চিত, আ.লীগ প্রার্থী বাশার

মোবারক হোসেন:

নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ২৮ ফেব্রুয়ারি নৌকা বিপুল ভোটে জয়লাভ করবে বলে জানান মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবু নাঈম মো: বাশার। তিনি বলেন, আমি নির্বাচিত হলে নাগরিক সেবা শতভাগ নিশ্চিত করতে পৌরসভায় হেল্পলাইন খোলা হবে। যাতে যে কোনো সমস্যার সমাধান ও তাৎক্ষণিক সেবা পান পৌরবাসী। এছাড়া যানজট ও জলজট নিরসন, রাস্তা-ঘাট পাকাকরণ ও বেকার সমস্যার সমাধান করে সিঙ্গাইরকে সবার জন্য বাসযোগ্য মাদক ও অপরাধমুক্ত উন্নত পৌরসভা হিসেবে গড়ে তোলা হবে। এটি হবে আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন দেশের মডেল ও শান্তির শহর।সম্প্রতি একান্ত সাক্ষাতকালে নিজ বাসভবনে এই প্রতিবেদকের সঙ্গে আলাপচারিতায় এসব কথা বলেন আওয়ামী লীগ প্রার্থী আবু নাঈম মো: বাশার।

আবু নাঈম মো: বাশার বলেন, দক্ষ ও যোগ্য জনপ্রতিনিধির অভাবে রাজধানীর পাশে অবস্থিত সিঙ্গাইর পৌরসভা আজ অবহিলত। এখানে ন্যুন্তম নাগরীক সেবা নেই। পৌরবাসী এবার উন্নয়নের লক্ষে নৌকার পক্ষে ভোট দিবে। মেয়র নির্বাচিত হলে সবাইকে সাথে নিয়ে সিঙ্গাইরকে অপরাধ দমন, মাদক ও বেকারমুক্ত করে সবার জন্য বাসযোগ্য দেশের উন্নত নিরাপদ ও শান্তির শহর হিসেবে গড়ে তুলা হবে। কোনো এলাকা অনুন্নত থাকবে না। সুষম উন্নয়ন নীতিমালার আলোকে সিঙ্গাইর পৌরসভাকে সাজানো হবে। যেখানে থাকবে না মারামারি, হানাহানি ও মাদকব্যবসা। প্রতিষ্ঠা করবো মানসম্মত স্কুল, কলেজ, মাদ্রাসা ও ধর্মীয় প্রতিষ্ঠান, হাসপাতাল, কমিউনিটি সেন্টার, মার্কেট, বিনোদন কেন্দ্র ও স্টেডিয়াম।

বাশার বলেন, আমি বয়সে তরুণ। তরুণের স্বপ্নই আমার স্বপ্ন। নতুন প্রজম্মের শিক্ষিত তরুনদের চাকরির সংস্থান করে সুখী সুন্দর সমাজ প্রতিষ্ঠা করবো। ব্যাংক থেকে বেকার যুবকরা যাতে কম সুদে ঋণ নিয়ে ব্যবসা-বানিজ্য করতে পারেন, সে ব্যবস্থা নেওয়া হবে।

উপজেলা ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম উজ্জল বলেন, আবু নাঈম মো: বাশারকে বিজয়ী করতে আওয়ামী লীগ আজ শক্তিশালী ও ঐক্যবদ্ধ। শুধু তা-ই নয়, নৌকার বিজয়ের প্রশ্নে আমাদের মাঝে কোনো বিরোধ নেই। অতীতের সব দ্বিধাদন্দ্ব ভুলে দলের সব নেতাকর্মীরা স্বতস্ফুর্ত ভাবে নৌকার পক্ষে কাজ করেছেন। এবার নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমার দৃঢ় বিশ্বাস, বিপুল ভোটে বিজয়ী হবো। নৌকা বিজয়ী হলে শক্তিশালী হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত। উন্মোচন হবে সিঙ্গাইর পৌরসভার উন্নয়নের দ্বার। পুরণ হবে পৌরবাসীর সব আশা আকাঙ্খা।

উল্লেখ্য: পঞ্চম ধাপে আগামীকাল (২৮ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হবে মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভা নির্বাচন। এবার মেয়র পদে প্রতিদ্বন্তীতা করছেন দেশের বড় দুই দল বিএনপি ও আওয়ামী লীগ মনোনীত দুজন প্রার্থী। তারা হলেন, বিএনপির বর্তমান মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইয়া জয় ও আওয়ামী লীগ প্রার্থী আবু নাঈম মো: বাশার। এছাড়া সংরক্ষিত নারী আসনে ৯ জন ও সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন নির্বাচনে অংশ নিয়েছেন। ১৬ দশমিক ৫৬ বর্গকিলোমিটার আয়তন বিশিষ্ঠ দ্বিতীয় শ্রেণীর এই পৌরসভায় মোট ভোটার ২২ হাজার ৬৮৫ জন। এরমধ্যে পুরুষ ১১ হাজার ১২০ জন এবং নারী ভোটার ১১ হাজার ৫৬৫ জন।

আরও পড়ুন