২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

সিঙ্গাইর পৌর নির্বাচনে লড়ছেন ৩৮ প্রার্থী, কে কোন প্রতীক পেলেন

মোবারক হোসেন:

মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভা নির্বাচনে ২ মেয়র, ৯ সংরক্ষিত নারী কাউন্সিলর ও ২৭  সাধারণ কাউন্সিলরদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার শেখ মুহাম্মদ হাবিবুর রহমান এসব মেয়র ও কাউন্সিলরদের প্রতীক বরাদ্দ দেন। এ সময় সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মাহবুব রোমান চৌধুরী উপস্থিত ছিলেন।

মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত আবু নইম মোঃ বাশার (নৌকা) ও বিএনপির বর্তমান মেয়র অ্যাডভোকেট খোরশেদ আলম ভূইঁয়া জয়কে (ধানের শীষ) প্রতীক বরাদ্ধ দেওয়া হয়।

সংরক্ষিত নারী আসনে ১ নং ওয়ার্ডে এফএম রিপন আক্তার ফজলু (আনারস) ও পারুল আক্তার পেয়েছেন (চশমা)। ২নং ওয়ার্ডে মরিয়ম আক্তার ( বলপেন), লাইলী বেগম ((জবা ফুল) আরমিন সুলতানা শিল্পী (চশমা) ও তাসরিন নাহার ( আনারস) প্রতীক পান। ৩ নং ওয়ার্ডে পারভীন আক্তার (চশমা), আলেয়া বেগম ( আনারস) ও ফরশেদা পেয়েছেন (জবা ফূল) প্রতীক।

সাধারণ আসনে কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে আঃ সোবহান ( পানির বোতল) ও আতাউর রহমান পেয়েছেন ( উঠপাখি) প্রতীক।

২নং ওয়ার্ডে আব্দুল গফুর (উটপাখি) ও মোঃ গিয়াস উদ্দীন পেয়েছেন (পানির বোতল) প্রতীক।

৩নং ওয়ার্ডে মোঃ সমেজ উদ্দীন (উটপাখি) ও শফিকুল ইসলাম পেয়েছেন ( পানির বোতল) প্রতীক।

৪নং ওয়ার্ডে মো: হাবিবুর রহমান রাজিব ( টেবিল ল্যাম্প), মো: আজম খান ( পাঞ্জাবি), শের আলী (উটপাখি), মহিদুর রহমান ( ডালিম) ও মো: রিয়াজুল ইসলাম পেয়েছেন (পানির বোতল) প্রতীক।

৫নং ওয়ার্ডে মো: রেজাউল করিম টিপু (উটপাখি) ও মোঃ হারুন অর রশিদ খান পেয়েছেন (পানির বোতল) প্রতীক।

৬নং ওয়ার্ডে সোহেল রানা ( পানির বোতল), নুরুল ইসলাম ( উটপাখি) ও সহিদুল হক খান পেয়েছেন (টেবিল ল্যাম্প) প্রতীক।

৭নং ওয়ার্ডে হাবু মিয়া (পাঞ্জাবী), নুরুল আলম বাবুল ( উটপাখি), মাহফুজ সরকার (ডালিম) ও মো: আহসান হাবিব পেয়েছেন ( পানির বোতল) প্রতীক।

৮নং ওয়ার্ডে কামরুল হোসেন খাঁন (উটপাখি), শহিদুল ইসলাম ডালিম (ডালিম), আওলাদ হোসেন (পানির বোতল) ও মোঃ কামাল হোসেন পেয়েছেন (গাজর) প্রতীক।

৯নং ওয়ার্ডে মোহাম্মদ শামসুল ইসলাম (গাজর), মজিবুর রহমান (উটপাখি), ও সুজন মিয়া রসুল পেয়েছেন (পানির বোতল) প্রতীক।

উল্লেখ্যঃ আগামী ২৮ ফেব্রুয়ারি সিঙ্গাইর পৌরসভার ভোট গ্রহন হবে।

আরও পড়ুন