২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

সমেজ, সোহেল ও পারুল সিঙ্গাইর পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত

মোবারক হোসেন:

দ্বিতীয় বারের মতো মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভার এক নং প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সমেজ উদ্দিন। গত বুধবার (২৪ মার্চ) পৌরসভা কার্যালয়ে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে প্যানেল মেয়র নির্বাচিত হন তিনি।

এছাড়া ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেল রানা দুই নং প্যানেল মেয়র ও  ১-২ ও ৩ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর পারুল আক্তার তিন নং প্যানেল মেয়র নির্বাচিত হন।

প্যানেল মেয়র গঠনের লক্ষে গত বুধবার দুপুরে পৌরসভা কার্যালয়ে নির্বাচন হয়। সাধারণ প্যানেল মেয়র পদে ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সমেজ উদ্দিন, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর সোহেল রানা, ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কামাল হোসেন ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর সামসুল ইসলাম প্রতিদ্বন্দিতা করেন।

এদের মধ্যে সমেজ উদ্দিন ৫ ভোট পেয়ে এক নং প্যানেল মেয়র ও সোহেল রানা ৪ ভোট পেয়ে দুই নং প্যানেল মেয়র নির্বাচিত হন। বাকি দুজন যথাক্রমে সামসুল ইসলাম ২ ভোট ও কামাল হোসেন পান ১ ভোট।

এছাড়া ১-২ ও ৩ ওয়ার্ডের নারী কাউন্সিলর পারুল আক্তার বিনা প্রতিদ্বন্দিতায় তিন নং প্যানেল মেয়র নির্বাচিত হন।

১ নং প্যানেল মেয়র সমেজ উদ্দিন বাংলাদেশ পৌর কাউন্সিলর এসোসিয়েশনের যুগ্ম-সাধারণ সম্পাদক। এছাড়া তিনি সিঙ্গাইর সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন।

এদিকে নবনির্বাচিত তিনজন প্যানেল মেয়রকে উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন পৌর মেয়র আবু নাঈম মো: বাশারসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

আরও পড়ুন