২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন
চরফ্যাশনে জমিজমা বিরোধের জের

প্রতিপক্ষের হামলায় আহত বৃদ্ধ হাসপাতালে

এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ॥

চরফ্যাশনের দুলারহাট বাজারে জমি জমা বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত বৃদ্ধ এখন হাসপাতালে। আহত বৃদ্ধ চর তোফাজ্জল ৩নং ওয়ার্ডের মৃত ফজলে করিমের ছেলে হোসেন মাতাব্বর। গত ১৯ নভেম্বর সকাল সাড়ে ৮টায় স্থানীয় দুলারহাট বাজারের নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হোসেন মাতাব্বর বাদী হয়ে ৪ জনকে বিবাদী করে দুলারহাট থানায় মামলার প্রস্তুতি নিয়েছে।

স্থানীয় ও আহত হোসেন মাতাব্বর (৫৫) জানান, প্রতিপক্ষ ফারুক মাতাব্বর সহ বাকী সবাই পরস্পর আত্মীয়-স্বজন এবং একই বাড়ীর। তাদের বাড়ির সামনে হাসপাতাল সড়কে তার বাজারের দোকানের ভিটিতে বালি ফেলতেছিল। এ সময় বাদী হোসেন বাধা দিলে প্রতিপক্ষ ফারুক মাতাব্বর (৬৫), নুর জাহান বেগম (৬২), ফকর উদ্দিন জসিম (৩৬), হাসান (৩৮) সহ কয়েকজন মিলে তাকে এলোপাথারি মারধর শুরু করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বিবাদীরা পালিয়ে যায়। যাওয়ার সময় হুমকি ধামকি দিয়ে আহতাবস্থায় ফেলে রেখে চলে যায়। আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করে। কর্তব্যরত ডাক্তার জানান, তাহার অবস্থা আশংকাজনক। এ ঘটনায় প্রতিপক্ষ ফারুক গংদের খোজ নিলে তাদের পাওয়া যায়নি। এ ঘটনায় দুলারহাট থানা অফিসার ইনচার্জ মিজান পাটওয়ারী জানান, অভিযোগটি আমি পেয়েছি। এস.আই সাদ্দামের মাধ্যমে মামলাটি তদন্ত চলছে।

আরও পড়ুন