২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মানিকগঞ্জের সিঙ্গাইরে জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। সিঙ্গাইর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা তিন বছর পর বাংলাদেশ থেকে কর্মী নেবার সমঝোতা স্মারক স্বাক্ষর করায় দোয়া মাহফিল সিঙ্গাইরের জয়মন্টপে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অটোরিক্সার ইঞ্জিনে চাদর পেঁচিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত বিজয় দিবস উপলক্ষে সিঙ্গাইরে ফ্রি মেডিকেল ক্যাম্প
  • প্রচ্ছদ
  • প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী নিয়ে কর্মহীনদের দ্বারে দ্বারে সিঙ্গাইর পৌর মেয়র বাশার
  • প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী নিয়ে কর্মহীনদের দ্বারে দ্বারে সিঙ্গাইর পৌর মেয়র বাশার

    মোবারক হোসেন:

    করোনাভাইরাস রোধে চলমান লকডাউনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার ত্রাণসামগ্রী কর্মহীন পরিবহন শ্রমিক ও অবহেলিত দু:স্থ মানুষের কাছে পৌছে দিচ্ছেন মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভার মেয়র আবু নাঈম মো: বাশার। সোমবার (৯ আগষ্ট) বিকাল সাড়ে ৩ টার দিকে পৌর এলাকায় চলাচলকারি অটোরিকশা ও ভ্যান চালকদের হাতে প্রধানমন্ত্রীর এই মানবিক সহায়তা তুলে দিয়ে ত্রাণ বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্ধোধন করে তিনি।

    পৌরসভা কার্যালয় সূত্রে জানা গেছে, করোনাভাইরাস রোধে চলমান লকডাউনে পৌর এলাকার কর্মহীন ৬ শত অটোরিকশা, ভ্যান চালক ও পরিবহন শ্রমিকদের জন্য বিশেষ ত্রাণসামগ্রী বরাদ্ধ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরমধ্যে রয়েছে ১০ কেজি চাল, ২লিটার তেল, ১ কেজি পিয়াজ, ১ কেজি লবন ও ১ কেজি ডাল। সেই সঙ্গে পৌরসভার ৯ টি ওয়ার্ডের ১৪ শত দু:স্থ মানুষের জন্য ১০ কেজি করে চাল বরাদ্ধ দেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

    সোমবার বিকাল সাড়ে ৩ টার দিকে পৌর বাজারের কাংশা রোডে কর্মহীন অটোরিকশা ও ভ্যান চালকদের হাতে এই ত্রানসামগ্রী তুলে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে উদ্ধোধন করেন পৌর মেয়র আবু নাঈম মো: বাশার।

    এ সময় প্যানেল মেয়র মো: সমেজউদ্দিন, কাউন্সিলর মো: রিয়াজুল ইসলাম ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    পৌর মেয়র আবু নাঈম মো.বাশার বলেন, চলমান লকডাউনে পৌর এলাকার পরিবহন শ্রমিক ও অসহায় দুস্থ মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবন যাপন করছেন। মানবিক দিক বিবেচনা করে সারাদেশের ন্যায় পৌরসভার এসব অসহায় মানুষের জন্য বিশেষ ত্রাণসামগ্রী বরাদ্ধ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ত্রানসামগ্রী নিতে এসে নানা সমস্যা ও হয়রানির শিকার হন অসহায় গরীব মানুষ। সুবিধাভোগীদের সুবিধার্থে দ্ধারে দ্বারে গিয়ে বঙ্গবন্ধু কন্যার এই মানবিক সহয়তা পৌছে দিচ্ছি। পর্যায়ক্রমে পৌরসভার মকল অভাবী মানুষের কাছে এই ত্রাণসমামগ্রী পৌছে দেওয়া হবে বলে জানান তিনি।

    আরও পড়ুন