১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে সিঙ্গাইরে দোয়া ও আলোচনাসভা

জনশক্তি রিপোর্ট:

আনন্দঘন ও উৎসবমুখোর পরিবেশে মানিকগঞ্জের সিঙ্গাইরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে দোয়া ও আলোচনাসভার আয়োজন করা হয়। এতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করে।

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জন্মদিন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দলটির সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান খান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওবাইয়েদুল হক ও সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাহিদ খান উজ্জল। পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর সমেজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন, সেলিম খান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ও ছাত্রলীগ নেতা মিঠু প্রমুখ বক্তব্যদেন।

আলোচনাসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দেশ ও জাতীর কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ও উপজেলা আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক শাহজাহান মেম্বারসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন