১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • ফল ঘোষণা পর্যন্ত বিএনপি কর্মীদের ভোটকেন্দ্র পাহারা দিতে তারেক রহমানের নির্দেশ
  • ফল ঘোষণা পর্যন্ত বিএনপি কর্মীদের ভোটকেন্দ্র পাহারা দিতে তারেক রহমানের নির্দেশ

    জনশক্তি রিপোর্ট : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ফল ঘোষণা হওয়া পর্যন্ত ভোটকেন্দ্র পাহারা দিতে নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন, বিএনপির ভারপ্রাপ্ত প্রধান তারেক রহমান। বিএনিপ’র মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের শেষদিনে নেতাকর্মীদের এ নির্দেশনা দেন তিনি। ভোটের মাঠে বিএনপির জোয়ার কেউ রোধ করতে পারবে না বলে নিজের আশার কথা জানান, দলটির মহাসচিব।

    সাক্ষাৎকার গ্রহণের শেষদিনে বিএনপি’র টিকিট পেতে দলীয় প্রধান খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে মনোনয়ন বোর্ডের মুখোমুখি হন ময়মনিসংহ, ফরিদপুর ও ঢাকা বিভাগের ধানের শীষ প্রত্যাশীরা।

    অনলাইনে যোগ দিয়ে দলের নেতাকর্মীদের শেষপর্যন্ত ঐক্যবদ্ধ থাকার নির্দেশ দেন তিনটি মামলায় দণ্ডপ্রাপ্ত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। মনোনয়নপ্রত্যাশীরাও যেকোন মূল্যে তাঁর নির্দেশ বাস্তবায়ন করার অঙ্গীকার করেন।

    তারা জানান, ‘ভোটকেন্দ্র পাহারা দিতে কেন্দ্র থেকে আমাদের যে নির্দেশ দেয়া হবে, আমরা জীবন বাজি রেখে হলেও, সেই নির্দেশ পালন করবো। ভোটের অধিকার বাস্তবায়ন করতে আমরা ভোটকেন্দ্র ও রাজপথে থাকবো। সর্বশেষ ফলাফল ঘোষণা না দেয়া পর্যন্ত আমরা কেন্দ্র ছেড়ে যাবো না।’

    চূড়ান্ত মনোনয়নের সময় গ্রহণযোগ্য ও ত্যাগী নেতাদের মূল্যায়নের আহবানও জানান তৃণমূল নেতাকর্মীরা।

    এ সময়, নির্বাচনী প্রক্রিয়ার মাধ্যমে নেতাকর্মীরা আরো ঐক্যবদ্ধ হচ্ছে বলে জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘এই গ্রেপ্তার হয়রানীকে উপেক্ষা করে জনগণ যে সাড়া দিয়েছে, এতে এটাই প্রমাণিত হয় ধানের শীষের যে জোয়ার উঠেছে, তা কেউ দমাতে পারবে না।’

    তিনি জানান, শিগগিরই দলের চূড়ান্ত মনোনীতদের তালিকা প্রকাশ করবে বিএনপি। সূত্র: ডিবিসি নিউজ

    janashokti-জনশক্তি/জউস

    আরও পড়ুন

    [X]