৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী

ফের লেবানন বিএনপির আহবায়ক কমিটিতে নতুন সদস্য নিয়োগ

জনশক্তি রিপোর্ট:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি লেবানন কেন্দ্রীয় কমিটির আহবায়ক কমিটিতে নতুন করে ৬জন সদস্য নিয়োগ দেয়া হয়েছে। গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এমনটি জানানো হয়।

নতুন করে যায়া নিয়োগ পেলেন তারা হলেন রফিকুল ইসলাম, আব্দুল মোতালেব সরকার, মোস্তফা পাটিয়ারি, রাব্বুল শেখ, আলী আকবর, জাহাঙ্গীর আলম।

গত ২৫ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভায় আংশিক কমিটি আংশিক ঘোষণা করা হয়। পরবর্তিতে ১১সদস্যের কমিটি করা হয়। দীর্ঘ এক মাসের ব্যবধানে নতুন করে ৬জনকে নিয়োগ দেয়া হল। এ নিয়ে ১৭ সদস্যের লেবানন বিএনপির কেন্দ্রীয় আহবায়ক কমিটি করা হল।

এবিষয়ে লেবানন বিএনপির প্রধান আহবায়ক আমীর হোসেন কলিম জানান, আমরা প্রথমেই ঘোষণা দিয়েছিলাম আহবায়ক কমিটিতে নতুন করে সদস্য নেয়ার কথা। সেই সূত্রে আরো নতুন ৬জন সদস্য বাড়ানো হল। তবে এই ১৭ সদস্য বিশিষ্ট কমিটিই চূরান্ত। এরপর আর কোন সদস্য নেয়া হবেনা।

তিনি আরো জানান, লকডাউনের কারণে সাংগঠনিক কার্যক্রম অনেকটা স্থবির, অনলাইনে কাজ করতে হচ্ছে। লকডাউন শেষ হলে পূর্নাঙ্গ কমিটির গঠনের লক্ষে মাঠ পর্যায়ের কাজ করা হবে। তবে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের জন্য এখনো কেউ আগ্রহ প্রকাশ করেননি। যারা আগ্রহ প্রকাশ করবে, তাদের নিয়ে ভাবা হবে, আর যদি কেউ এগিয়ে না আসে, সেক্ষেত্রে আহবায়ক কমিটি দলের যোগ্য ও সাংগঠনিক মেধাসম্পন্ন নেতাকর্মী দিয়ে কমিটি গঠিন করে দেয়া হবে।

লকডাউনের পর পুর্নাঙ্গ কমিটি গঠনের লক্ষে জরুরী সভা ডেকে কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহন করা হবে বলেও জানান প্রধান আহবায়ক আমীর হোসেন কলিম।

আরও পড়ুন