৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • বঙ্গবন্ধুর স্মরণে সিঙ্গাইরে দোয়ার মাহফিল ও আলোচনাসভা




  • বঙ্গবন্ধুর স্মরণে সিঙ্গাইরে দোয়ার মাহফিল ও আলোচনাসভা

    জনশক্তি রিপোর্ট:

    বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২০ উপলক্ষে মানিকগঞ্জের সিঙ্গাইরে দোয়ার মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২০ আগষ্ট) বিকালে উপজেলার চান্দহর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শান্তিপুর ঈদগাহ মাঠে এ দোয়ার মাহফিল ও আলোচনাসভা হয়। স্থানীয় বিশিষ্ঠ ব্যবসায়ী রবিউল আলম রবির আর্থিক সহযোগীতায় অনুষ্ঠিত এ স্মরণ সভায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়া বিশ্ববিদদ্যালয় কলেজের অধ্যক্ষ মো: লিয়াকত আলীর সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান।

    বিশেষ অতিথির বক্তব্যদেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মাজেদ খান, যুগ্ম-সম্পাক সায়েদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক উবায়েদুল হক ও সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাহিদ খান উজ্জল।

    চান্দহর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মঞ্জুর সঞ্চালনায় স্মরণ সভায় অন্যান্যের মধ্যে বিশিষ্ঠ ব্যবসায়ী রবিউল আলম রবি, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আজহার সিদ্দিক বাদশা, চান্দহর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সাত্তার মাস্টার, সহ-সভাপতি হাবিবুর রহমান, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শুকুর মোল্লা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: শামীম আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক শাহিনুর রহমান সেন্টু ও সাংগঠনিক সম্পাদক রাজিব হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

    আলোচনাসভা শেষে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়ার মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনাসহ দেশ ও জাতীর কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়। পরে দলীয় নেতৃবৃন্দ ও উপস্থিত গরীব এবং অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

    এসময় সিঙ্গাইর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: শাহজাহান মেম্বার, স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু কালাম, শাহজাহান আলম মাস্টার, জাহাঙ্গীর আলম, মিজানুর রহমান. তারা মিয়া, কৃষক লীগ নেতা দেলোয়ার হোসেনসহ উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন