২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বঙ্গবন্ধুর স্মরণে সিঙ্গাইরের জামির্তায় শোকসভা




  • বঙ্গবন্ধুর স্মরণে সিঙ্গাইরের জামির্তায় শোকসভা

    জনশক্তি রিপোর্ট:

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস- ২০২০ উপলক্ষে মানিকগঞ্জের সিঙ্গাইরে দোয়ার মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ আগষ্ট) বিকালে উপজেলার জামির্তা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জামির্ত্তা এসজি হাইস্কুল মাঠ এ দোয়ার মাহফিল ও আলোচনাসভা হয়। এতে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    ইউনিয়ন আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল বাশারের সভাপতিত্বে শোক ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান। উপজেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক শাহ্জাহান মেম্বারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মাজেদ খান, জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট জাহিদ খান উজ্জ্বল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওবায়েদুল হক, সাবেক ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট আবু বকর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল হোসেন মোল্লা ও সিঙ্গাইর পৌর সভার প্যানেল মেয়র সমেজউদ্দিন প্রমুখ।

     

    আলোচনাসভা শেষে দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনাসহ দেশ ও জাতীর কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়। পরে দলীয় নেতৃবৃন্দ ও উপস্থিত গরীব এবং অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

     

    এসময় পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম, সিরাজুল ইসলাম, স্বেচ্ছাসেবকলীগ নেতা দেলোয়ার শিকদার, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক শাহিনুর রহমান সেন্টু, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন খান, জেলা ছাত্রলীগ নেতা শাকিব হাসান পিন্টু, ইউনিয়ন যুবলীগ নেতা বখতির হোসেন, দেলোয়ার হোসেন দীপু, জামির্ত্তা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আব্বাস উদ্দিনসহ উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন