৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বরিশাল বিমান বন্দরে ফুলেল শুভেচ্ছায় শিক্ত হলেন জয়নুল
  • বরিশাল বিমান বন্দরে ফুলেল শুভেচ্ছায় শিক্ত হলেন জয়নুল

    আব্দুল্লাহ মামুন, বরিশাল: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলীয় জোটের মনোনিত প্রার্থী বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সুপ্রিমকোর্ট বার এ্যাসোসিয়েশনের সভাপতি এ্যাডঃ জয়নুল আবেদীনকে বরিশাল বিমান বন্দরে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনের বিএনপি ভক্তরা।

    জয়নুল বিকেল ৩ টায় ঢাকা থেকে নব এয়ারের একটি বিমানে বরিশাল বিমান বন্দরে অবতরণ করলে দলীয় ও বিভিন্ন শ্রেনির পেশাজীবি কয়েক হাজার মানুষের ঢল নেমে আসে। এসময় জয়নুল ভক্তদের ধানের শীষের শ্লোগানে মুখরিত হয়ে উঠে বিমান বন্দর এলাকা। জয়নুল উপস্থিত সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সকলকে ধর্য্যধারণ করে সকল বিভেদ ভুলে একাত্বতা ঘোষনা করে গণতন্ত্র পুনঃরুদ্ধার করতে কাঁধে কাঁধ মিলিয়ে নির্বাচনী কাজ করার আহব্বান জানান। উল্লেখ্য, আসনটিতে দীর্ঘ দিন যাবৎ কেন্দ্রীয় বিএনপির দুই সহ-সভাপতি বেগম সেলিমা রহমান ও জয়নুল আবেদীনের মধ্যে নির্বাচনী বিরোধে দলটি দুটি ভাগে বিভক্ত ছিল।

    কিন্তু আসন্ন একাদশ সংসদ নির্বাচনে জয়নুল চুড়ান্ত ভাবে মনোনিত হলে বিএনপি সমর্থকরা সকল বিভেদ ভুলে একাত্বতা ঘোষনা করে নির্বাচনে ধানের শীষ প্রতিকের জয় নিশ্চিত করতে মাঠে নেমেছেন।

    এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ইসরত হোসেন কচি তালুকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান বিএনপি সভাপতি মোঃ সুলতান আহম্মেদ খান, সম্পাদক অহেদুল ইসলাম প্রিন্স, সহ-সভাপতি আব্দুল করিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম মিরন, আরিফুর রহমান শিমুল সিকদার, সহ-সভাপতি সামসুল আলম ফকির, মোস্তাফিজুর রহমান ফারুক, অহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক নজরুল ইসলাম বাদশা, দুলাল চন্দ্র সাহা, মোঃকামাল সরদারসহ সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ।

    আরও পড়ুন

    [X]