১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বরিশাল-৩:আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত কেন্দ্রীয় যুবলীগ নেতা মিজানের নৌকার পক্ষে কাজের অঙ্গীকার
  • বরিশাল-৩:আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত কেন্দ্রীয় যুবলীগ নেতা মিজানের নৌকার পক্ষে কাজের অঙ্গীকার

    আব্দুল্লাহ মামুন,বরিশাল প্রতিনিধি: বরিশাল-৩ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মিজানুর রহমান বাবুগঞ্জ-মুলাদীর জনগনের মধ্যে গনসংযোগ,সভা ও মিছিল করে আশার আলো জ্বালিয়ে ছিল। তার ডাকে একাত্রিত হয়েছিল এখানকার স্থাণীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা। কিন্তু জোট-মহাজোটের জন্য নির্ধারিত আসনটিতে নৌকার মনোয়ন থেকে বঞ্চিত হয়েছে প্রত্যাশী মিজানুর রহমান। দলের প্রতি অগাধ ভালবাসা থেকেই কেন্দ্রের এমন সিদ্ধান্ত মেনে নিয়ে তিনি বাবুগঞ্জ-মুলাদীবাসীর জন্য নৌকার পক্ষে কাজ করার ডাক দিয়ে তার ফেসবুক ওয়ালে কিছু অনুভূতি ব্যক্ত করেছেন..লেখাটি পাঠকদের জন্য তুলে ধরা হল:

    সম্মানিত-
    (মুলাদী-বাবুগঞ্জবাসী)
    –আসসালামু আলাইকুম–
    আমি বরিশাল-৩ আসন থেকে আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী ছিলাম। দীর্ঘ সময় ধরে আপনাদের পাশে থেকে, আপনাদের সুখ-দুঃখের অংশিদার হওয়ার চেষ্টা করেছি। এসময় আপনাদের সহযোগীতা, পরম স্নেহ ও অগাধ ভালোবাসা পেয়েছি। এজন্য আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ। দীর্ঘ সময় আমি আপনাদের পাশে থেকে আপনাদের সর্বাত্মক সহযোগীতার চেষ্টা করেছি। আপনাদের সেবা, সহযোগীতার ক্ষেত্রে আমার চেষ্টার কোন ত্রুটি ছিলোনা।
    আপনাদের শ্রম এবং উদ্যগের ফলে বরিশাল ৩ আসনের বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে জনমত সৃষ্টির লক্ষে গনসংযোগ এবং বিভিন্ন সভা অনুষ্ঠিত হয়েছে।
    প্রত্যেকটি গনসংযোগ এবং সভায় সমাজের সর্বস্তরের জনতার ব্যাপক উপস্থিতি দৃশ্যমান ছিল। যা আপনাদের অগাধ ভালোবাসার বর্হিপ্রকাশ। এজন্য আমি আপনাদের শ্রম এবং ভালোবাসাকে সাধুবাদ জানাই।

    প্রত্যেকটি সভায় আমি আপনাদের বলছিলাম যে, আমি নমিনেশন পাই বা না পাই, আমি মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার উন্নয়নের প্রচারে, নৌকার জনসমর্থন বৃদ্ধির লক্ষে মাঠে নেমেছি। যাতে নবীন প্রবীন সকলে নৌকায় ভোট দিয়ে দেশ জাতির কল্যানের স্বার্থে, সুন্দর বাংলাদেশ গড়ার প্রত্যয়ে দেশরতœ শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় অধিষ্ঠিত করে।

    আপনাদের আমি আরও বলেছি এ মাটিতে আমার জন্ম, এ মাটিতে আমার দাফন হবে, তাই আপনাদের সেবায় আমি মাঠে নেমেছি।
    প্রিয় এলাকাবাসী, আমি মুলাদী-বাবুগঞ্জের জনতার পাশে, জনতার ভাই হয়ে পূর্বেও যেভাবে ছিলাম সামনের দিনগুলোতেও সেভাবে আপনাদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করছি।
    সবশেষে আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলতে চাই, আপনারা আমার পাশে থেকে আমাকে জনসেবায় এগিয়ে যাওয়ার জন্য যেভাবে সর্বাতœক সাহায্য সহযোগিতা করছেন তাই আপনাদের প্রতি রইলো শ্রদ্ধা ও ভালোবাসা। একইসাথে আপনাদের সকলকে অনুরোধ করবো, সকলে কাঁধে কাঁধ মিলিয়ে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করার লক্ষে, তার উন্নয়নের বাণী জনতার দুয়ারে পৌছে দিন।
    যাতে আগামী ৩০ ডিসেম্বর সকলে একজোট হয়ে জননেত্রী শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করে সমৃদ্ধিময় সোনার বাংলা গড়তে সকলে সাহায্য করতে পারি।
    জয় বাংলা—-জয় বঙ্গবন্ধু

    মোঃ মিজানুর রহমান
    সহ-সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ
    সাবেক সাধারন সম্পাদক, ঢাকা কলেজ ছাত্রলীগ

    আরও পড়ুন

    [X]