৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বরিশাল-৩: মনোনয়ন দাখিল করলেন-জাতীয় পার্টির টিপু বিএনপি’র সেলিমা রহমান ও জয়নুল আবেদীন
  • বরিশাল-৩: মনোনয়ন দাখিল করলেন-জাতীয় পার্টির টিপু বিএনপি’র সেলিমা রহমান ও জয়নুল আবেদীন

    আব্দুল্লাহ মামুন,বরিশাল প্রতিনিধি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উৎসবমুখর পরিবেশে বরিশাল-৩ আসনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু, বিএনপি’র সহ-সভাপতি সেলিমা রহমান ও জয়নুল আবেদীন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

    বুধবার ২৮ নভেম্বর সকাল দুপুর ১১.০০ টায় সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপু বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী অফিসার সুজিত হাওলাদার ও উপজেলা নির্বাচন অফিসার মোস্তফা কামালের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়ন পত্র দাখিলের খবর শুনে উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় দুই সহস্রাধিক কর্মী সমার্থক ভীড় জমায়। দলীয় লাঙ্গল প্রতিকে মনোনয়ন পত্র দাখিল শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, তিনি নির্বাচিত হতে পারলে বাবুগঞ্জ-মুলাদী বাসীর জন্য চমক থাকবে। অবহেলিত জনপদকে উন্নয়ন করে দেশের মডেল হিসাবে তুলে ধরা হবে। এদিকে দুপুর ২.০০ ঘটিকার সময় বিএনপির সহ সভাপতি সেলিমা রহমান রির্টানিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।

    সেলিমা রহমানের উপস্থিতি টের পেয়ে প্রায় তিন সহস্রাধিক নেতাকর্মীরা উপজেলা চত্ত্বরে এসে জড়ো হয় বলে নিশ্চিত করা হয়েছে। বিএনপি’র দলীয় সূত্র জানায় অনেক দিন পর বিএনপি নির্বাচনে আসায় নীপিড়িত নেতাকর্মীরা চাঙ্গা হয়ে উঠেছে। সেলিমা রহমান তার প্রতিক্রিয়ায় জানায়, নির্বাচন সুষ্ঠ হলে বিএনপি বিপুল ভোটে জয়যুক্ত হয়ে সরকার গঠন করবে । এর আগে সুপ্রিম কোর্ট বার এসোসিয়েসন এর সভাপতি ও বিএনপি’র সহ-সভাপতি জয়নুল আবেদীন এর পক্ষে সাবেক উপজেলা চেয়ারম্যান সুলতান আহম্মেদ খান সহকারি রিটার্নিং অফিসার সুজিত হাওলাদারের কাছে জমা দেয়। জয়নুল আবেদীন বলেন,দেশের পরিস্থিতি ভালো নয়। মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে বিএনপি নির্বাচনে অংশগ্রহন করছে।তিনি ইসিকে উদ্দিশ্য করে বলেন, লেভেল প্লেইং ফিল্ড তৈরি করুন।জনগনের আবেগ নিয়ে খেলবেন না।

    আরও পড়ুন

    [X]