১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বরিশাল-৩: হাতপাখার প্রার্থী সিরাজুল ইসলামের মনোনয়ন দাখিল
  • বরিশাল-৩: হাতপাখার প্রার্থী সিরাজুল ইসলামের মনোনয়ন দাখিল

    আব্দুল্লাহ মামুন, বরিশাল প্রতিনিধি: একাদশ সংসদ নির্বাচনে বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে মনোনয়ন পত্র দাখিল করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ’র মনোনীত প্রার্থী বরিশাল জেলা কমিটির সেক্রেটারী উপাধ্যক্ষ মাওঃ মুঃ সিরাজুল ইসলাম।

    তিনি বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের ক্ষুদ্রকাঠী গ্রামের মৃত আঃ রশিদ হাওলাদারের ছেলে এবং দীর্ঘদিন যাবত সংগঠনের নেতাকর্মীদের নিয়ে মাঠে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। মনোনয়নপত্র দাখিল শেষে সিরাজুল ইসলাম তার প্রতিক্রীয়ায় বলেন, ইসলামী আন্দোলন সারা দেশে ৩০০আসনের প্রার্থী চুড়ান্ত করেছেন। বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে দল আমাকে মনোনয়ন দিয়েছেন।

    ইসলামী আইন প্রতিষ্ঠা হলে দেশের সব শ্রেনী এবং ধর্ম বর্ণ নির্বিশেষে সর্বস্তরে মানুষের মাঝে শান্তি ফিরে আসবে। তিনি বাবুগঞ্জ-মুলাদী আসনে সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেন। গতকাল রোববার ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা মুহাম্মদ সিরাজুল ইসলাম নেতাকর্মীদের সাথে নিয়ে সহকারী রিটার্নিং অফিসার সুজিত হাওলাদারের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। এসময় তার সাথে ছিলেন দুই উপজেলার নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী মাহবুবুল হক মানিক, উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি শেখ নজরুল ইসলাম মাহাবুব, সেক্রেটারি মাওলানা মোঃ শামছুল হক ,মাওলানা মোঃ নূরুদ্দীন খান,মোঃ আঃ বারী শরিফ প্রমূখ।

    আরও পড়ুন

    [X]