৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বরিশাল-৫ আসনের সেবক হতে চান জিএম সহিদ
  • বরিশাল-৫ আসনের সেবক হতে চান জিএম সহিদ

    আব্দুল্লাহ মামুন,বরিশাল প্রতিনিধি :আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৫ (সদর) আসনের মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে চান সহিদুল ইসলাম (জিএম সহিদ)। সে লক্ষে ইতিমধ্যেই বরিশাল-৫ (সদর) আসনে মঙ্গলবার (১৩নভেম্বর) সকাল ১১ টায় বিপুল সংখ্যক নেতা কর্মীকে সাথে নিয়ে জাতীয় পার্টির রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের হাতে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

    বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও জেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম (জিএম সহিদ) ইতিমধ্যেই আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে বরিশাল সদর এলাকায় প্রচারণার চালাচ্ছেন, করছেন নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা। তিনি দির্ঘদিন যাবৎ জাতীয় পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত। একাধারে সমাজ সেবক, সফল ব্যবসায়ী, দানবীর এবং সর্বশেষ অসহায় মানুষের বন্ধু।

    নিরহংকারী অত্যন্ত সাদা মনের সহিদুল ইসলাম ব্যক্তি উদ্যোগে সমাজ ও মানুষের জন্য অব্যাহত ভাবে কাজ করে যাচ্ছেন এবং আগামীতে আরো ব্যাপকভাবে গঠনমূলক ও জনপ্রতিনিধিত্বমুলক কর্মকান্ডে সম্পৃক্ত হতে আগ্রহী প্রকাশ করেন। এজন্য তিনি বরিশাল- ৫ আসনের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়ে জনগণের সেবা করার লক্ষে সবার কাছে দোয়া,সমর্থন ও জাতীয় পার্টির দলীয় মনোনয়ন চেয়েছেন। জিএম সহিদ বরিশাল জেলা জাতীয় যুব সংহতির সাধারন সম্পাদক ও যুগ্ন প্রচার ও যোগাযোগ বিষয়ক সম্পাদক।

    আরও পড়ুন

    [X]