২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আ’লীগের সম্মেলন: লড়াই হবে সভাপতি ও সম্পাদক পদে হরিরামপুর প্রেসক্লাব আহ্বায়ক মাহি, সদস্য সচিব আবিদ মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম

বাংলাদেশি ব্যবসায়ী প্রতিষ্ঠান কারিম ট্রাভেলস এর যাত্রা শুরু

এস রহমান সোহেল,আরব আমিরাত: সংযুক্ত আরব আমিরাতের আজমান কারামায় শুক্রবার ১৯জুলাই প্রবাসী বাংলাদেশি মালিকানাধীন ব্যবসায়ী প্রতিষ্ঠান আল কারিম ট্রাভেলস এর যাত্রা শুরু।

প্রতিষ্ঠানের স্পন্সর আলামজান সুলতান, প্রতিষ্ঠানের সত্তাধিকারী মোহাম্মদ সামির আলম ফিতা কেটে এ প্রতিষ্ঠানটি উদ্বোধন করা হয়।
দীর্ঘ কয়েক বছর যাবত আমিরেতে বাংলাদেশের ভিসা বন্ধ থাকলেও বসে নেই প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীরা।

সামির আলম বলেন আমার এ ব্যবসা প্রতিষ্ঠানটি অনেক আগে থেকে চালু করার কথা থাকলেও বাংলাদেশের ভিসা চালু হবার অপেক্ষায় ছিলাম, এখনো কোন সু সংবাদ না পাওয়ায় পাকিস্থানি এবং ইন্ডিয়ান নাগরিকদের দিয়ে আমি ট্রাভেলসটি চালু করেছি।

এ সময় উপস্থিত ছিলেন মোঃ শাকিল হোসেন,মোঃ বোরহানুল করিম ফয়সাল, ইয়াসিন মিয়া, কাওসার আলম, আনিসুর রহমান খান,  পারভেজ হোসেন, হাবিবুর রহমান, খোকন মিয়া, কাজী নাজমুল হুদা, সাব্বির আহমেদ, সোহেল,আসলাম,আসিক, আরিফ প্রমুখ।

আরও পড়ুন