২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আ’লীগের সম্মেলন: লড়াই হবে সভাপতি ও সম্পাদক পদে হরিরামপুর প্রেসক্লাব আহ্বায়ক মাহি, সদস্য সচিব আবিদ মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম

বাংলাদেশ দূতাবাস বৈরুতের এশিয়ান ফুড ফেস্টিভ্যালে অংশগ্রহন

জসিম উদ্দীন সরকার, লেবানন: লেবাননে অবস্থিত এশিয়ান দেশীয় দূতাবাসের উদ্যোগে গত ৪ই এপ্রিল বৃহস্পতিবার হাদাছের লেবানন বিশ্ববিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েগেল এশিয়ান ফুড ফেস্টিভ্যাল ২০১৯। বাংলাদেশ, ইন্ডিয়া, শ্রীলংকা, চায়না, মালয়েশিয়া সহ মোট ১১টি দেশের দূতাবাস অংশ গ্রহন করে।

এশিয়ান ফুড ফেস্টিভ্যালে বাংলাদেশ দূতাবাস বৈরুতের স্টলটি অনানুষ্ঠানিকভাবে সেরা স্টলের স্বীকৃতি লাভ করে।

লেবাননে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত আব্দুল মোতালেব সরকার জানান, উক্ত বিশ্ববিদ্যালয়ের ২০ হাজারের বেশি ছাত্র ছাত্রীর মধ্যে দুই হাজারের বেশি ছাত্র -শিক্ষক ও কর্মচারী এবং লেবাননে বিভিন্ন প্রান্ত থেকে আসা কয়েক শত মানুষ এ অনুষ্ঠান উপভোগ করে।

বাংলাদেশ দূতাবাস খাবার পরিবেশন ছাড়াও নৃত্যানুষ্ঠানে অংশ গ্রহন করে ও বিভিন্ন ধরনের হ্যান্ডিক্রাফট, খাবার তৈরির উপকরণ, মশলা এবং পর্যটন সংশ্লিষ্ট বুকলেট ও লিফলেট প্রদর্শন ও বিতরন করে।

এ সময় টেলিভিশনের পর্দায় বাংলাদেশের সংস্কৃতি ও পর্যটনের উপর ভিডিও চিত্র প্রদর্শন করা হয়।

আরও পড়ুন