২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় কোকোর ৭ম মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত মানিকগঞ্জের সিঙ্গাইরে জুলহাস হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মালয়েশিয়ায় স্বাধীনতার সুবর্ন জয়ন্তী ও বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা। সিঙ্গাইর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শতভাগ পাশ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মালয়েশিয়া আওয়ামী লীগ বুকিত বিনতাং শাখার আলোচনা সভা তিন বছর পর বাংলাদেশ থেকে কর্মী নেবার সমঝোতা স্মারক স্বাক্ষর করায় দোয়া মাহফিল সিঙ্গাইরের জয়মন্টপে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অটোরিক্সার ইঞ্জিনে চাদর পেঁচিয়ে সিঙ্গাইরে ব্যবসায়ীর মৃত্যু সিঙ্গাইরে চোখ উপড়ানো ডাকাতের লাশ উদ্ধার সিঙ্গাইর সদরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কার্যক্রম অনুষ্ঠিত
  • প্রচ্ছদ
  • বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত

    এস এ সৌরভ

    কার্যনির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সম্প্রতি বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া(বিপিসিএম) এর কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় । পরে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে পরবর্তী কমিটি গঠিত না হওয়া পর্যন্ত তিন সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয় ।

    কমিটিতে জহিরুল ইসলাম হিরণকে আহবায়ক,শাহাদাত হোসেন সদস্য সচিব ও আরিফুল ইসলামকে সদস্য করা হয় । ২৭ই নভেম্বর শনিবার স্থানীয় সময় রাত ১০ টায় বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়া সাংবাদিকদের মধ্যে আসন্ন নির্বাচনের নানা দিক নিয়ে আহবায়ক কমিটির সঙ্গে ঘন্টা ব্যাপী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

    সংগঠনের আহবায়ক জহিরুল ইসলাম হিরণের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম এই ভার্চুয়াল বৈঠকে অচিরেই গ্রহণযোগ্য একটি নির্বাচন কমিশন গঠন করে নির্বাচন সম্পন্ন করা হবে বলে আশা ব্যক্ত করেন আহবায়ক কমিটি । পরবর্তী কমিটির সকল পদে কেবল মালয়েশিয়াতে অবস্থানরত সদস্যরাই নির্বাচনে প্রার্থী হতে পারবেন এবং সদ্য বিলুপ্ত হওয়া কমিটিতে থাকা সকল সদস্য ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। এছাড়াও সভায় অংশগ্রহণকারী সকল সদস্যদের মতামতের ভিত্তিতে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যারা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে বলেও সিদ্ধান্ত গৃহীত হয়।

    ভার্চুয়াল এ বৈঠকে আরও অংশগ্রহণ করেন আহবায়ক কমিটির সদস্য আরিফুল ইসলাম- কালের কলম, বশির আহম্মেদ ফারুক- শব্দ মিছিল, শাহরিয়ার তারেক- প্রবাসীর দিগন্ত, মোহাম্মদ আলী- বাংলা টিভি, মোঃ মনিরুজ্জামান- ডিবিসি নিউজ,এম এ আবির- দৈনিক তৃতীয় মাত্রা, এস এ সৌরভ- এটিএন বাংলা, মোহাম্মদ মেহেদী হাসান- হাজারিকা প্রতিদিন, মেহেদী হাসান- ঢাকা টাইমস প্রমুখ ।

    আরও পড়ুন