১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বাকেরগঞ্জে সড়ক দুর্ঘনায় মৃত্যু বেড়ে ৬
  • বাকেরগঞ্জে সড়ক দুর্ঘনায় মৃত্যু বেড়ে ৬

    জনশক্তি রির্পোট

    বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জে বিআরটিসি বাসের চাপায় থ্রি হুইলারের আরও দুই যাত্রীর মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৬ জনে।

    বিষয়টি নিশ্চিত করেছেন শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মশিউর রহমান। তিনি জানান, হাসপাতালে চিকিৎসাধীন সাথী আক্তার দুপুরে মৃত্যু বরণ করেন।

    আর বিকেল ৪টার দিকে তার দেড় বছরের সন্তান ফারহানা মারা যান। এর আগে ঘটনাস্থলে মারা গেছে শিশু ফারহানার খালা তানজিলা। ফারাহানার পিতা ফয়সাল গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি। তার অবস্থাও সংকটাপন্ন।

    ফারহানা বরিশালের গৌরনদী উপজেলার বাসিন্দা।

    তিনি জানান, বাকেরগঞ্জে দুর্ঘটনায় আহত শিশু ফারহানা এবং তার বাবা ও মাকে আল আমিন নামে একজন পথচারী হাসপাতালে নিয়ে আসেন। প্রথমে তাদেরকে অজ্ঞাত পরিচয়ে ভর্তি করা হয়।

    এর আগে বেলা সাড়ে ১২টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের সামনে একটি বিআরটিসিবাস যাত্রীবাহী অটোরিক্সাকে চাপা দেয়। এ ঘটনায় ঘটনাস্থলে অটোরিক্সা চালকসহ তিনজনের মৃত্যু হয়।

    এ ছাড়া আহত চারজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে তানজিলা আক্তার নামে একজনকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। এ ছাড়া হাসপাতালে ভর্তির পরে মৃত্যুবরণ করেন তানজিলার বোন সাথী আক্তার। সবশেষ মৃত্যু হয়েছে সাথীর মেয়ে ফারহানার।

    বাকেরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সত্য রঞ্জন খাসকেল জানান, এখন পর্যন্ত ৬ জনের মৃত্যু হয়েছে। থানায় মামলা হয়নি। তবে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    আরও পড়ুন

    [X]