২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ লেবানন কেন্দ্রীয় আ’লীগের আহ্বায়ক কমিটি গঠন সত্যি হলো আসিফ নজরুলের ভবিষ্যত বানী, বাইডেন ৩০৬ ও ট্রাম্প ২৩২ সিঙ্গাইরে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে নারী উন্নয়ন সংস্থার সংবাদ সম্মেলন ফ্রান্সে মহানবীর (সা) ব্যঙ্গচিত্র প্রদর্শন: প্রতিবাদে তারাকান্দায় মিছিল সমাবেশ বাসে আগুন, বিএনপির ৪৪৬ নেতাকর্মীর নামে ৯ মামলা,আটক ২০
  • প্রচ্ছদ
  • বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে ৩১২ সৌদি প্রবাসী




  • বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে ৩১২ সৌদি প্রবাসী

    বুধবার রাতে সৌদি আরবে আটকা পড়া ৩১২ জন প্রবাসী বাংলাদেশি দেশে এসে পৌঁছেছেন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদেরকে আশকোনা হজ ক্যাম্পে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে পাঠিয়ে দেওয়া হয়েছে। কোয়ারেন্টাইন শেষে নমুনা পরীক্ষার পর তারা নিজ নিজ বাড়িতে যেতে পারবেন।

    মহামারি করোনাভাইরাসের জন্য আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ করে দেওয়ায় এই প্রবাসীরা আটকা পড়েছিলেন সৌদি আরবে। এর মধ্যে ওমরাহ করতে দেশ থেকে গিয়েছিলেন ১৪৪ জন এবং সৌদির বিভিন্ন কারাগার থেকে ছাড়া পেয়েছেন ১৬৮ জন। গতকাল রাত ৮টার দিকে তাদেরকে বহনকারী সৌদি এয়ারলাইন্সের এসভি-৩৮০৬ ফ্লাইটটি ঢাকায় অবতরণ করে।

    বিমানবন্দরের স্বাস্থ্য বিভাগের ইনচার্জ ডা. শাহরিয়ার সাজ্জাদ বলেন, বিমানবন্দরের প্রক্রিয়া শেষে মধ্যরাতে বিআরটিসির একটি বাসে করে স্বশস্ত্র বাহিনীর কড়া পাহারায় তাদেরকে আশকোনা হজ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের বাধ্যতামূলক ১৪ দিন থাকতে হবে।

    এর আগে ১৭ মার্চ বাংলাদেশ এয়ালাইন্সের একটি ফ্লাইটে সৌদি আরব থেকে দেশে আসেন আরেক দল প্রবাসী বাংলাদেশি।

    আরও পড়ুন