২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • বাবুগঞ্জে ইমামদের মাঝে মাহাবুবুর রহমান সোহাগের নগদ অর্থ বিতরন




  • বাবুগঞ্জে ইমামদের মাঝে মাহাবুবুর রহমান সোহাগের নগদ অর্থ বিতরন

    আব্দুল্লাহ মামুন : বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নে ৩৫ টি মসজিদের ইমামদের মধ্যে নগদ অর্থ বিতরণ করলেন মাহামুবুর রহমান সোহাগ

    বৈশ্বিক করোনার প্রভাবে বিশ্ব যখন বন্দী হয়ে পড়েছে,আমাদের দেশেও এর প্রভাব পড়েছে প্রকটভাবে। অর্থনৈতিক দুরবস্থার এ ক্রান্তিকালে মানবতার ডাকে সাড়া দিয়ে বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সরোয়ার মাহমুদ এর সন্তান বিশিষ্ট সমাজ সেবক জে,এস,কটন ইন্টারন্যাশনাল লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক মাহাবুবুর রহমান সোহাগ এগিয়ে এলেন ক্ষতিগ্রস্থ কিন্ত হাত পাততে অভ্যস্থ নয় এমন ব্যাক্তি বিশেষ করে মসজিদের ইমামদের জন্য। তিনি নিজ উদ্যোগে করোনার প্রভাবে কর্মহীন অসহায় হয়ে পড়া ইমামদের মাঝে নগদ অর্থ বিতরন করেন। বৃহস্পতিবার বিকাল ৩ ঘটিকায় বাবুগঞ্জ উপজেলার ৩৫ জন ইমামদের মাঝে জনপ্রতি ১ হাজার টাকা করে অর্থ প্রদান করেন।।

    এ সময় উপস্থিত ছিলেন 0৫ নং রহমতপুর ইউনিনের চেয়ারম্যান আলহাজ্ব সরোয়ার মাহমুদ খানপুরা জামে মসজিদের খতিব আ,জ,ম শামসুল আলম, রহমতপুর বাজার জামেমসজিদের খতিব মাওলানা হাফেজ মো: মজিবুর রহমান সহ ৩৫ টি মসজিদের ইমাম সাহেবগন উপস্থত ছিলেন।
    অর্থপ্রদান সম্পর্কে মাহাবুবুর রহমান সোহাগ বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সারাদেশে মসজিদে জামায়াতে সতর্কতা অবলম্বন করা হচ্ছে। এজন্য মুসল্লিরা এখন আর মসজিদে না এসে ঘরে নামাজ আদায় করছেন। এ অবস্থায় মসজিদের ইমামরা অনেকটা অসহায় হয়ে পড়েছেন। রমজান মাসে তারাবির নামাজ না হলে এ অসহায়ত্ব আরও বাড়বে। এজন্য মানবিক তাগিদে আমি ইমামদের পাশে দাঁড়িয়েছি।তিনি। একই সাথে সমাজের বিত্তবানদের ও ইমামদের পাশে দাঁড়ানোর আহবান জানান ।

    আরও পড়ুন