১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বাবুগঞ্জে ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজ এমপিওভুক্ত হওয়ায় আনন্দ র‌্যালী
  • বাবুগঞ্জে ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজ এমপিওভুক্ত হওয়ায় আনন্দ র‌্যালী

    আব্দুল্লাহ মামুন,বাবুগঞ্জ: বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজ এমপিওভুক্ত হওয়ায় কলেজ পরিচালনা পর্ষদ, বীরশ্রেষ্ঠের পরিবার, শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারী ও অভিভাবকদের আয়োজনে এক বিশাল আনন্দ র‌্যালী বের হয়।

    গতকাল শনিবার কলেজটি এমপিওভুক্ত ঘোষনা করায় কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি,শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীসহ স্থানীয়রা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক (মন্ত্রী) ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্ এমপিকে অভিনন্দন জানিয়ে এ আনন্দ র‌্যালীটি বের হয়।

    এর আগে সকাল ১০ টায় কলেজ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আলাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি, বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম খালেদ হোসেন স্বপন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার মোঃ তারিকুল ইসলাম তারেক। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য আনিছুর রহমান মোল্লা, আগরপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ এবায়দুল হক শাহীন, জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ইউসুব খান, সাধারন সম্পাদক এম আর বাদল বিশ্বাস, জাহাঙ্গীরনগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার এইচ এম মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগ নেতা হেলাল হোসেনসহ কলেজ পর্ষদের সদস্যবৃন্দ ও এলাকাবাসী। উল্লেখ্য বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর কলেজ কলেজটি গত ২১ নভেম্বর এমপিওভুক্ত গত করা হয়।

    আরও পড়ুন

    [X]