১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বাবুগঞ্জে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আতিকের মতবিনিময়
  • বাবুগঞ্জে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আতিকের মতবিনিময়

    আব্দুল্লাহ মামুন,বরিশাল: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বাবুগঞ্জ-মুলাদী-৩ আসনের সতন্ত্র সংসদ সদস্য পদ প্রার্থী হিসেবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মতবিণিময়,উঠান বৈঠক , ব্যাপক গণসংযোগ ও মটর শোভাযাত্রা করে ব্যস্ত সময় পাড় করছেন বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় যুবমৈত্রীর সহ-সভাপতি আতিকুর রহমান আতিক।
    এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার দিনভর বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সাধারণের সাথে মত-বিনিময় ও গণসংযোগ করেন তিনি। সকাল ১০ টায় চাঁদপাশা হাইস্কুল এ্যান্ড কলেজের শিক্ষক-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন। এছাড়াও চাঁদপাশা মাধ্যমিক বিদ্যালয়,ইউপি মাধ্যমিক বিদ্যালয়,ধুমচর আনোয়ার উদ্দিন সিনিয়র মাদ্রাসা,বায়লা খালি মাধ্যমিক বিদ্যালয়সহ বেশ কয়েটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের সাথে মত বিনিময় করেন।
    বিদ্যালয় পরিদর্শন কালে আতিকুর রহমান বলেন, উন্নয়নের প্রথম শর্ত শিক্ষা প্রতিষ্ঠান গুলোর অবকাঠামো ও শিক্ষার মান উন্নয়নের অগ্রগতি বৃদ্ধি করতে হবে। তিনি প্রতিষ্ঠান প্রধানদের আশ^স্ত করে বলেন আসন্ন নির্বাচনে আমি নির্বাচিত হতে পারি আর না পারি বিদ্যাপিঠের উন্নয়নে আমি সর্বদা নিজেকে বিলিয়ে দেব।

    শিক্ষকের ছেলে হিসেবে উপজেলার সকল শিক্ষকদের পাশে থাকার আহব্বান জানান তিনি। এসময় উপস্থিত ছিলেন, চাঁদপাশা স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ মোসাম্মৎ তাহমিনা আক্তার, প্রধান শিক্ষক নূরে আলম, ইব্রাহীম খলিল,সাইদুর রহমান,মাওলানা মোঃ মহিন উদ্দিন, জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য এনায়েত করিম ফারুক, ক্ষেতমজুর ইউনিয়ন বাবুগঞ্জ উপজেলা কমিটির সভাপতি কাজী শাহ আলম, চাঁদপাশা ইউনিয়ন আওয়ামীরীগের সভাপতি প্রফেসার ইসলাম হোসেন, আওয়ামীলীগ নেতা ফারুখ মীর, চাঁদপাশা ইউনিয়ন যুবমৈত্রীর সভাপতি গিয়াস উদ্দিন ,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইব্রাহীম খলিল, প্রমুখ। বিকালে চাঁদপাশা ইউনিয়নের রফিয়াদি মুন্সিবাড়ি কালু সিকদারের সভাপতিত্বে উঠান বৈঠক করেন তিনি। উঠান বৈঠকে জনস্রােত নেমে আসে। এসময় পরিবর্তনের সার্থে স্থানীয় জনতা আগামী নির্বাচনে দল-মতের উর্দ্ধে আতিকুর রহমান কে ভোট দিয়ে জয়যুক্ত করার অঙ্গীকার করেন। উঠান বৈঠকে বক্তব্য রাখেন,মনির হোসেন,আশ্রাফ আলী,সামসুল প্যাদা প্রমুখ।

    আরও পড়ুন

    [X]