১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল মৎস্য সপ্তাহ উপলক্ষে সিঙ্গাইরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

বাসর রাতে গলায় ফাঁসে আত্মহত্যা

এ,কে এম গিয়াসউদ্দিন( বিশেষ প্রতিনিধি) : ভোলা ইলিশায় বাসর রাতে গলায় ফাঁসে স্কুল শিক্ষকের আত্ন্মহত্যার খবর পাওয়া গিয়াছে।

সুত্র জানায় আজ ২০ আগষ্ট মোঙ্গল বার রাত আনুমানিক ৩টায় গলায় ফাঁস দিয়ে মো. মনির (২৬) নামে এক শিক্ষক আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকালে পুলিশ নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে।

নিহত মনির ভোলা সদর উপজেলায় পূর্ব ইলিশা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের গুপ্ত মুন্সি গ্রামের আমিনুল মাস্টারের ছেলে এবং স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানান, গত শুক্রবার (১৬ আগস্ট) মনিরের সঙ্গে ভোলা পুলিশ লাইন এলাকার মাহে আলমের মেয়ে বিবি জয়নবের (২১) বিয়ে হয়। গতকাল সোমবার ধুমধাম করে মেয়েকে তার বাবার বাড়ি থেকে ছেলের বাড়ি আনা হয়। রাতে সব আয়োজন শেষে বর-কনেকে বাসর ঘরে পাঠানো হয়। পরে রাতের কোনো এক সময় বর মনির ঘরের সামনের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। মঙ্গলবার ভোরে ডেকোরেটরের লোকজন বাড়িতে আসলে মনিরের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার শুরু করে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা বলতে পারছেন না কেউ।

তবে মনিরের ছোট ভাই এনামুল হক সবুজ বলেন রাত ১২ টায় দিকে বাসর ঘরে দিয়ে আমরা ঘুমাতে যাই। সকালে ডেকোরেশন এর লোকের ডাকচিৎকারে সবাই দেখে ঘরের আড়ার সাথে ঝুলন্ত লাশ। এদিকে নববধু জয়নব বিবি (কর্ণা) বলেন রাত ৩টায় ওয়াশ রুমে কথা বলে বাহিরে গেলে আর ফিরে আসেনি। বাথরুমে ওয়াশরুম থাকার পর ও বাহিরে যাওয়াটা কৌতুহল প্রত্যক্ষদর্শীদের মাঝে।

ভোলা ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রতন চন্দ্র শীল বলেন, খবর পেয়ে আমরা বরের মরদেহ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। এটি হত্যা না আত্মহত্যা এখনি বলা যাচ্ছে না। তবে তদন্ত চলছে।

এস রহমান/জনশক্তি

আরও পড়ুন