২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ লেবানন কেন্দ্রীয় আ’লীগের আহ্বায়ক কমিটি গঠন সত্যি হলো আসিফ নজরুলের ভবিষ্যত বানী, বাইডেন ৩০৬ ও ট্রাম্প ২৩২ সিঙ্গাইরে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে নারী উন্নয়ন সংস্থার সংবাদ সম্মেলন ফ্রান্সে মহানবীর (সা) ব্যঙ্গচিত্র প্রদর্শন: প্রতিবাদে তারাকান্দায় মিছিল সমাবেশ বাসে আগুন, বিএনপির ৪৪৬ নেতাকর্মীর নামে ৯ মামলা,আটক ২০
  • প্রচ্ছদ
  • বাহরাইনের রাজার নিকট রাষ্ট্রদূতের পরিচয় পত্র পেশ




  • বাহরাইনের রাজার নিকট রাষ্ট্রদূতের পরিচয় পত্র পেশ

    জনশক্তি রিপোর্ট: বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত ড. মুহাম্মাদ নজরুল ইসলাম বাহরাইনের মহামহিম রাজা শেখ হামাদ বিন ঈসা আল খলিফার কাছে আজ তাঁর পরিচয়পত্র পেশ করেন। রাজা শেখ হামাদ অত্যন্ত আন্তরিকতার সাথে তাঁর পরিচয় পত্র গ্রহণ করেন এবং তাঁর সাথে কুশলাদি বিনিময় করেন।

    ড. নজরুল বাংলাদেশের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর পবিত্র রমজান ও ঈদের শুভেচ্ছা বার্তা রাজার কাছে পৌঁছে দেন এবং এবং দু’দেশের দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নের ব্যাপারে, বিশেষ করে বাণিজ্য উন্নয়ন ও অভিবাসী কর্মসংস্থানের বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। দু’দেশের কৃষ্টি ও সংস্কৃতির বিশেষ দিকগুলো উল্লেখ করে তিনি পারস্পরিক সম্পর্ক বৃদ্ধির উজ্জ্বল সম্ভাবনার বিষয়টি তুলে ধরেন।

    রাষ্ট্রদূত বাহরাইনের মহামহিম রাজাকে করোনা মহামারীতে তাঁর সাধারণ ক্ষমা ও বন্দিমুক্তি বিষয়ক মানবিক সিদ্ধান্তের ব্যাপারে আন্তরিক প্রশংসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বাহরাইনে বিশাল সংখ্যক বাংলাদেশীদের সর্বাঙ্গীন কল্যাণ কামনায় তার সহযোগিতা কামনা করেন। মহামহিম রাজা শেখ হামাদ তাকে তাঁর সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

    এই রাষ্ট্রীয় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাহরাইনের পররাষ্ট্রমন্ত্রী, জাতীয় নিরাপত্তাবিষয়ক উপদেষ্টা, যুব ও ক্রীড়া বিষয়ক সুপ্রিম কাউন্সিলের সভাপতি এবং রাষ্ট্রাচার প্রধান।

    আরও পড়ুন