১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বাহরাইন বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত
  • বাহরাইন বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

    বাহরাইন প্রতিনিধি: কেন্দ্রের ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বিএনপি বাহরাইনের বাব আল বাহরাইন আঞ্চলিক কমিটি গতকাল ৩১ নভেম্বর মানামায় সিমরান রেস্তেরার কনফারেন্স হলে এক প্রতিবাদ সভার আয়োজন করে।

    ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাহফুজুর রহমানের পরিচালনায় শাখার সভাপতি মনির সওদাগর সভায় সভাপতিত্ব করেন।
    উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবের আহমেদ,ভারপ্রাপ্ত সভাপতি,বিএনপি বাহরাইন কেন্দ্রীয় কমিটি,গেস্ট অব অনার ইউসুফ হোসেন সেলিম, উপদেষ্টা বিএনপি,বিশেষ অতিথি ছিলেন সর্বজনাব শাহিন পাটোয়ারী, সহ সভাপতি,সিরাজুল ইসলাম চুন্নু,সাধারন সম্পাদক,রফিকুল ইসলাম আকন,সাংগঠনিক সম্পাদক,নজরুল ইসলাম মানিক,যুগ্ম সম্পাদক বিএনপি।

    বাংলাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক দল বিএনপি’র চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী, বেগম খালেদা জিয়ার আকাশচুম্বী জনপ্রিয়তাকে ভয় পেয়েই মিথ্যা মামলায় সাজানো রায় দিয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বাহরাইন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

    প্রধান অতিথি সাবের আহমেদ খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার অবৈধ রায় বাতিলের জোর দাবী জানান।

    গেস্ট অব অনার জনাব ইউসুফ হোসেন সেলিম তার বক্তব্যে বলেন, দেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার জন্য রাজনীতি থেকে খালেদা জিয়াকে দূরে রাখতে চায় সরকার। খালেদা জিয়ার বিরুদ্ধে এই মামলা ও ফরমায়েশি রায় সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। এ রায় জনগন মানে না । দেশবাসী এই রায় প্রত্যাখান করেছে বলে দাবি করেন এই বিএনপি নেতা।

    সিরাজুল ইসলাম চুন্নু বলেন গায়েবী মামলা ও গ্রেপ্তার বন্ধ এবং বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তি দাবি করেন।

    আরও উপস্থিত ছিলেন কামাল সরদার, সভাপতি কৃষকদল, নজরুল ইসলাম ফরিদ,সাধারণ সম্পাদক, কৃষক দল, এছাড়াও বাব আল বাহরাইন শাখার নেতৃবৃন্দ এবং বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিএনপি ও অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ । দেশনেত্রী সহ মুসলিম উম্মাহ এর জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

    আরও পড়ুন

    [X]