১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

প্রথম দিনে বিএনপির ১২৪টি মনোনয়ন ফরম বিক্রি

আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। বুধবার দুই সিটির আগ্রহী কাউন্সিলর প্রার্থীরা নয়াপল্টনস্থ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি অফিস থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

প্রথম দিনে দুই সিটিতে মোট ১২৪ জন মনোনয়ন কিনেছেন। এর মধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশনে ৬৪ জন এবং দক্ষিণে কিনেছেন ৬০ জন। প্রথম দিনে বিএনপির কোনো মেয়র প্রার্থী দলীয় মনোনয়ন ফরম কেনেননি।

ঢাকা মহানগর বিএনপি উত্তর দপ্তর সম্পাদক এবিএম রাজ্জাক গণমাধ্যমকে বলেন, মোট ৬৪ জন মনোনয়ন ফরম কিনেছেন। এর মধ্যে ১০টি সংরক্ষিত নারী কাউন্সিলর ফরম কিনেছেন।

মহানগর দক্ষিণ বিএনপির দপ্তর সম্পাদক সাইদুর রহমান মিন্টু বলেন, দক্ষিণে মোট ৬০ জন মনোনয়ন ফরম কিনছেন। এর মধ্যে ৫ জন সংরক্ষিত নারী কাউন্সিলর রয়েছে।

এ মনোনয়ন ফরম আগামীকাল সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিতরণ ও গ্রহণ করা হবে।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন