১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বিএনপি কেবল কথায়ই পটু: গোলাম দস্তগীর
  • বিএনপি কেবল কথায়ই পটু: গোলাম দস্তগীর

    জনশক্তি রিপোর্ট: বিগত যেকোনো সরকারের তুলনায় জনপ্রিয়তার দিক থেকে আওয়ামী লীগ সরকার শীর্ষে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।

    শনিবার (৩ নভেম্বর) দুপুরে রূপগঞ্জের নবকিশলয় হাই স্কুল অ্যান্ড গার্লস কলেজের চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের সময় তিনি একথা বলেন।

    গোলাম দস্তগীর গাজী বলেন, ‘বিশ্বব্যাপী বাংলাদেশ এখন সম্মানের সঙ্গে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এমন এক সময় ছিলো যখন অন্যান্য দেশের সহযোগিতার ওপর আমাদের উন্নয়ন নির্ভর করতো। কিন্তু এখন আমরা স্বনির্ভর। নিজেদের অর্থায়নেই আমরা নিজেদের উন্নয়ন করছি। আজ পদ্মা সেতু হচ্ছে, মেট্রোরেল হচ্ছে, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র হচ্ছে, এসব কে করছে? আওয়ামী লীগ সরকার করছে। তাই আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে যারা দেশের উন্নয়ন চায় না তাদের হিংসা হয়।’

    বিএনপি শুধু কথায় পটু মন্তব্য করে এই আওয়ামী লীগ নেতা বলেন, আওয়ামী লীগ কখনো হিংসা বা রেষারেষির রাজনীতি করে না। আমরা উন্নয়নে বিশ্বাসী এবং জনগণের জন্য কাজ করি। কিন্তু বিএনপি, তারা শুধু কথাতেই পটু। এজন্য কথা নয় কাজ করতে হবে। জনগণ ভোট দেবে কাজ দেখে কারও চেহারা দেখে নয়। যারা জনবিচ্ছিন্ন দল, যাদের ভোট নেই তাদের নিয়ে গঠিত জোট। কখনো দেশের জন্য কিছু করতে পারবে না। কারণ জনগণ তাদের চায় না।

    গোলাম দস্তগীর গাজী আরও বলেন, ‘আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় আসে তখন রূপগঞ্জে শিক্ষার অবস্থা কি ছিলো সেটা সবারই জানা। এর আগে স্কুলগুলোর ভবন ছিলো না, কলেজগুলোতে ক্লাস নেওয়ার মতো ব্যবস্থা ছিলো না। আবার অনেক কলেজে পড়ালেখার মান ভালো ছিলো না। এখন রূপগঞ্জের শিক্ষা প্রতিষ্ঠানগুলোর দিকে তাকান। চারিদিকে শুধু উন্নয়ন আর উন্নয়ন। এগুলো আওয়ামী লীগ সরকারেরই অবদান। তাই আমি চ্যালেঞ্জ করে বলছি রূপগঞ্জে আওয়ামী লীগ সরকারের আমলে যতো উন্নয়ন হয়েছে অন্যকোনো সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি।’

    এসময় আরও উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, জেলা পরিষদের সদস্য শ্রী শীলা রাণী পাল,রূপগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহবুবুর রহমান মেহের, সাধারণ সম্পাদক নাঈম ভুঁইয়া,রূপগঞ্জ উপজেলা যুবমহিলালীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা প্রমুখ।

    জনশক্তি/এস

    আরও পড়ুন

    [X]