১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • বিএনপি-জামায়াত ষড়যন্ত্র ছাড়া কিছুই দিতে পারেনি দেশকে: ফারুক খান
  • বিএনপি-জামায়াত ষড়যন্ত্র ছাড়া কিছুই দিতে পারেনি দেশকে: ফারুক খান

    জনশক্তি সংবাদ: বিএনপি-জামায়াতসহ ঐক্যফ্রন্টের যারা নামে নির্বাচন করেছেন অতীতে তারা বাংলাদেশকে ষড়যন্ত্র ছাড়া কিছুই দিতে পারেনি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খান।

    তিনি বলেছেন, এবারের নির্বাচনে সারা বাংলাদেশে আওয়ামী লীগের যে বিপুল বিজয় হয়েছে এর কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন কর্মযজ্ঞ। বাংলাদেশের মানুষ তাতে বিশ্বাস রেখেছে। সেই সাথে তারা উন্নয়নের সক্ষমতা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগেরই আছে- এর ওপরও বিশ্বাস রেখেছেন।

    মঙ্গলবার বেলা ১১টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

    ফারুক খান বলেন, গত ৫ বছরের উন্নয়নে বাংলার মানুষ আগামী উন্নয়নের সক্ষমতা দেখে ভোট দিয়েছে বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও আওয়ামী লীগের নৌকায়। শান্তি-শৃঙ্খলাসহ যে নিরাপত্তা দেওয়া হয়েছে তার সক্ষমতা একমাত্র শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগেরই আছে।

    তিনি আরও বলেন, বেগম জিয়া একসময় গোপালী বলে আমাদের কিছু বলার চেষ্টা করেছিলেন, তিনি গোপালগঞ্জের নামই পাল্টে দিতে চেয়েছিলেন। এবারের নির্বাচনে গোপালগঞ্জের মাটি থেকে ধানের শীষের নাম ভোটাররা মুছে দিয়ে তার উচিত জবাব দিয়েছেন।

    এর আগে, টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ফারুক খান। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করেন।

    /এসই

    আরও পড়ুন

    [X]