২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

নবনির্বাচিত চেয়ারম্যানদের সংবর্ধনা

ভোলা চরফ্যাশন উপজেলা দুলার হাট থানাধীন  মহিলা দাখিল মাদ্রাসায় ফুলেল শুভেচছায় সিক্ত হলেন ৭নং নুরাবাদ ইউপি‘র চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেনএবং ২১নং আহমদ পুর ইউপি’র চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল ইসলাম ও নীলকমল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হাওলাদার।

১৬ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১১ টায় দুলার দুলার হাট মহিলা দাখিল মাদ্রাসার প্রাঙ্গনে এক বিশাল অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সংবর্ধণা বিদায় ও দোয়া অনুষ্ঠান -২০২০ অনুষ্ঠিত হয়েছে।

দুলার হাট মহিলা দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নুরনবী আব্বাসের সভাপতিত্বে প্রতিষ্ঠানের শিক্ষক এবং সাংবাদিক গিয়াস উদ্দিন ও শিক্ষক হারুন অর রশিদের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদ্রাসার প্রধান শিক্ষক মাওঃ আবুল কালাম আজাদ, ফুলেল সৌরভে সিক্ত হলেন অনুষ্ঠানের প্রধান অতিথি ৭নং নুরাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন এবং প্রধান মেহমান ২১ নং আহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ফখরুল ইসলাম ও নীলকমল ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হাওলাদার।

চরফ্যাশন উপজেলার পশ্চিমাঞ্চলের একমাত্র নারী ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান প্রতিবছরের ন্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের পর্বগুলো ছিলো চোখ পড়ার মতো।

অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে শুরু হয়ে চেয়ারম্যানদে  ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রাদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন চরফ্যাশনের উন্নয়নের মহানায়ক আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের আবিস্কার নবগঠিত দু’ইউনিয়নের চেয়ারম্যান ও নীলকমল ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন হাং। তিন ভাই মিলে চরফ্যাশন পশ্চিমাঞ্চলের উন্নয়নে ব্যাপক ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বক্তারা আরো বলেন দুলার হাট মহিলা দাখিল মাদ্রাসায় ছাত্রীদের জন্য এক কোটি বিশ লক্ষ টাকা ব্যায়ে দুই তলা বিশিষ্ট বিল্ডিং স্থাপনে আবদুল্লাহ আলইসলাম জ্যাকব এমপি র কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। নারী ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান হিসাবে বাউন্ডারি ও গেট দাবি প্রেক্ষিতে সভায় তিন ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় নেতৃবৃন্দ এ সময়ের দাবি এটিকে পুরনের আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুলার হাট আদর্শ ডিগ্রি কলেজের অধ্যাপক আবুল কালাম আজাদ, নুরাবাদ হোসাইনিয়া ফাজিল মাদ্রাসার অধ্যাপক মোঃ জাহাঙ্গীর হোসেন, নুরাবাদ ইউনিয়নের সাধারন সম্পাদক মোঃ হোসেন,যুবলীগের সভাপতি মোঃ ইউসুফ পন্ডিত, চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক হাওলাদার, সাংবাদিক ও নুরাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন আমু,সাংবাদিক আক্তারুজ্জামান সুজন, নতুন সময় টিভি আরব আমিরাত প্রতিনিধি ও দৈনিক আলোকিত সকালের স্টাফ রিপোর্টার মোঃ শামছুর রহমান সোহেল, সাাংবাদিক মোবাশ্বের হোসেন, দুলার হাট থানার এস আই বাদল কৃষ্ণ, এ,এস আই মোঃ বেলাল, দুলার হাট মহিলা দাখিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মাওঃ ওয়ালীউল্যাহ,বাংলাদেশ আ’লীগ নুরাবাদ, আহাম্মদ পুর,নীলকমল ইউনিয়নে নেতৃবৃন্দ, অভিভাবক,শিক্ষক ও সকল ছাত্রছাত্রীবৃন্দ।

উল্লেখ্য গত ৩০ ডিসেম্বর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দায়িত্ব ভার গ্রহনে অধীর আগ্রহে ইউনিয়নবাসী কিন্তু তারই পুর্বে দুলার হাট মহিলা দাখিল মাদ্রাসার প্রতিক্ষার অবসানে খুবই আনন্দ বোধ করছে মাদ্রাসার অভিভাবক, শিক্ষক,শিক্ষার্থী ও এলাকার জনসাধারণ।

আরও পড়ুন