২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে সিঙ্গাইর উপজেলা প্রশাসন দায়িত্ব গ্রহণ করলেন মানিকগঞ্জ নবাগত জেলা প্রশাসক আব্দুল লতিফ করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘ডেল্টা প্লাস’নিয়ে কেন এত শঙ্কা গোটা বিশ্বের? রাশিয়াকে উড়িয়ে নকআউট পর্ব নিশ্চিত করলো ডেনমার্ক সিঙ্গাইরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ, নগদ এজেন্ট মালিককে অর্থদণ্ড প্রথম দিনে নাম নিবন্ধন করেছে ১৯৪জন পাসপোর্ট নাম্বার বিহীন লেবানন প্রবাসী সিঙ্গাইরে ট্রাকচাঁপায় মটরসাইকেল চালকের মৃত্যু একদিন নয়, প্রতিদিন হোক বাবা দিবস ব্র্যাকের মানবিধকার ও আইন সচেতনতা বিষয়ক মতনিময় সভা পরীমনির বাসা যেন মদের বার, প্রতিদিনই বসে আসর

বিশ্বকাপ চলাকালীন স্ত্রীদের সঙ্গে রাখতে পারবেনা পাকিস্তানী খেলোয়াররা

জনশক্তি ডেস্ক: বিশ্বকাপের ঠিক আগে ইংল্যান্ডের বিপক্ষে বাজে হারের পর কঠোর সিদ্ধান্ত জানালো পাকিস্তান ক্রিকেট বোর্ড। দেশটির ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা পিসিবি জানিয়েছে, বিশ্বকাপ চলাকালীন কোনো খেলোয়াড় স্ত্রী কিংবা পরিবারের কোনো সদস্যদের সঙ্গে রাখতে পারবেন না।

বিশ্বকাপের মতো বড় ইভেন্টে মনসংযোগ ঠিক রাখার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছে পিসিবি। ইংল্যান্ডে সিরিজ চলাকালীন খেলোয়াড়দের পরিবার তাদের সঙ্গে থাকলেও বিশ্বকাপে থাকতে পারবেন না। স্বাগতিকদের বিপক্ষে বাজে হারের প্রভাবে এই সিদ্ধান্ত নেয় বোর্ড।

একমাত্র ব্যাটসম্যান হারিস সোহেলকে ব্যক্তিগত কারণে অনুমতি দেওয়া হয়েছে স্ত্রী-সন্তান সঙ্গে রাখার। তবে কোনো খেলোয়াড় যদি তার পরিবারের সদস্যদের ইংল্যান্ডে রাখতে চায়, সেক্ষেত্রে সব ব্যবস্থা সেই নির্দিষ্ট খেলোয়াড়কেই করতে হবে। এমনকি দলের সঙ্গে যাতায়াত কিংবা এক হোটেলে থাকার বিষয়েও দায়িত্ব নেবে না বোর্ড।

আগামী ৩১ মে উইন্ডিজের বিপক্ষে ট্রেন্ট ব্রিজে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের বিশ্বকাপ মিশন।

আরও পড়ুন