২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ লেবানন কেন্দ্রীয় আ’লীগের আহ্বায়ক কমিটি গঠন সত্যি হলো আসিফ নজরুলের ভবিষ্যত বানী, বাইডেন ৩০৬ ও ট্রাম্প ২৩২ সিঙ্গাইরে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে নারী উন্নয়ন সংস্থার সংবাদ সম্মেলন ফ্রান্সে মহানবীর (সা) ব্যঙ্গচিত্র প্রদর্শন: প্রতিবাদে তারাকান্দায় মিছিল সমাবেশ বাসে আগুন, বিএনপির ৪৪৬ নেতাকর্মীর নামে ৯ মামলা,আটক ২০
  • প্রচ্ছদ
  • বিশ্বকাপ চলাকালীন স্ত্রীদের সঙ্গে রাখতে পারবেনা পাকিস্তানী খেলোয়াররা




  • বিশ্বকাপ চলাকালীন স্ত্রীদের সঙ্গে রাখতে পারবেনা পাকিস্তানী খেলোয়াররা

    জনশক্তি ডেস্ক: বিশ্বকাপের ঠিক আগে ইংল্যান্ডের বিপক্ষে বাজে হারের পর কঠোর সিদ্ধান্ত জানালো পাকিস্তান ক্রিকেট বোর্ড। দেশটির ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা পিসিবি জানিয়েছে, বিশ্বকাপ চলাকালীন কোনো খেলোয়াড় স্ত্রী কিংবা পরিবারের কোনো সদস্যদের সঙ্গে রাখতে পারবেন না।

    বিশ্বকাপের মতো বড় ইভেন্টে মনসংযোগ ঠিক রাখার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছে পিসিবি। ইংল্যান্ডে সিরিজ চলাকালীন খেলোয়াড়দের পরিবার তাদের সঙ্গে থাকলেও বিশ্বকাপে থাকতে পারবেন না। স্বাগতিকদের বিপক্ষে বাজে হারের প্রভাবে এই সিদ্ধান্ত নেয় বোর্ড।

    একমাত্র ব্যাটসম্যান হারিস সোহেলকে ব্যক্তিগত কারণে অনুমতি দেওয়া হয়েছে স্ত্রী-সন্তান সঙ্গে রাখার। তবে কোনো খেলোয়াড় যদি তার পরিবারের সদস্যদের ইংল্যান্ডে রাখতে চায়, সেক্ষেত্রে সব ব্যবস্থা সেই নির্দিষ্ট খেলোয়াড়কেই করতে হবে। এমনকি দলের সঙ্গে যাতায়াত কিংবা এক হোটেলে থাকার বিষয়েও দায়িত্ব নেবে না বোর্ড।

    আগামী ৩১ মে উইন্ডিজের বিপক্ষে ট্রেন্ট ব্রিজে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের বিশ্বকাপ মিশন।

    আরও পড়ুন