২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

বিয়ের অনুষ্ঠানে মাংস কম দেওয়া নিয়ে সংঘর্ষ, প্রাণ গেল বরের চাচার

জনশক্তি ডেস্ক:

জনশক্তি ডেস্ক:

বরিশালের বাবুগঞ্জে বৌভাতের খাবারে মাংস কম দেওয়ার অভিযোগে ঝগড়ার এক পর্যায়ে পিটিয়ে হত্যা করা হয়েছে বরের চাচাকে। এ ঘটনায় উভয় পক্ষের ২০ জনকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কয়েক দিন আগে দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীরের সঙ্গে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। দুইদিন আগে রুনা বেগমকে বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি নেওয়া হয় মঙ্গলবার। আয়োজন করা হয় বৌভাতের। কনে বাড়ি থেকে ৪৮ স্বজন সেই অনুষ্ঠানে অংশগ্রহণ নেন। খাবার খাওয়ার একপর্যায়ে মাংস কম দেয়াকে কেন্দ্র করে কনে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে কনে পক্ষের মারধরে বরের চাচা আজহার মীর মারা যান।

চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সবুজ খান বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়রা কনের বাবা আবুল কালাম হাওলাদারসহ ২০ জনকে আটকে রেখেছে।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশের ওসি জাহিদ বিন আলম বলেন, ‘পুলিশ বরের বাড়ি গিয়ে ছয় জনকে আটক করে থানায় এনেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও কোনো মামলা হয়নি, হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আরও পড়ুন