২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

বিয়ের অনুষ্ঠানে মাংস কম দেওয়া নিয়ে সংঘর্ষ, প্রাণ গেল বরের চাচার

জনশক্তি ডেস্ক:

বরিশালের বাবুগঞ্জে বৌভাতের খাবারে মাংস কম দেওয়ার অভিযোগে ঝগড়ার এক পর্যায়ে পিটিয়ে হত্যা করা হয়েছে বরের চাচাকে। এ ঘটনায় উভয় পক্ষের ২০ জনকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কয়েক দিন আগে দক্ষিণ রফিয়াদি গ্রামের মোতাহার মীরের ছেলে সজীব মীরের সঙ্গে বরিশাল নগরীর কাউনিয়া সাবান ফ্যাক্টরি এলাকার আবুল কালাম হাওলাদারের মেয়ে রুনা বেগমের বিয়ে হয়। দুইদিন আগে রুনা বেগমকে বাবার বাড়ি থেকে শ্বশুর বাড়ি নেওয়া হয় মঙ্গলবার। আয়োজন করা হয় বৌভাতের। কনে বাড়ি থেকে ৪৮ স্বজন সেই অনুষ্ঠানে অংশগ্রহণ নেন। খাবার খাওয়ার একপর্যায়ে মাংস কম দেয়াকে কেন্দ্র করে কনে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে কনে পক্ষের মারধরে বরের চাচা আজহার মীর মারা যান।

চাঁদপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সবুজ খান বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়রা কনের বাবা আবুল কালাম হাওলাদারসহ ২০ জনকে আটকে রেখেছে।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশের ওসি জাহিদ বিন আলম বলেন, ‘পুলিশ বরের বাড়ি গিয়ে ছয় জনকে আটক করে থানায় এনেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখনও কোনো মামলা হয়নি, হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

আরও পড়ুন