২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
হরিরামপুর প্রেসক্লাব আহ্বায়ক মাহি, সদস্য সচিব আবিদ মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন

বৃহত্তর ঢাকা প্রবাসী ঐক্য ফোরামের পিকনিক

জনশক্তি রিপোর্ট: প্রবাসীদের বাড়তি আনন্দ দিতে লেবাননের ঢাকা প্রবাসীদের প্রানপ্রিয় সংগঠন বৃহত্তর ঢাকা প্রবাসী ঐক্য ফোরামের উদ্যোগে পিকনিকের আয়োজন করা হয়। লেবাননের হেরমিলের মনমুগ্ধকর পরিবেশে প্রাকৃতির সাথে তাল মিলিয়ে সবাই আনন্দ উপভোগ করেন।

এসময় মহিলাদের চেয়ার ঘুরা, পুরুষদের মোড়গ লড়াই ও হাড়ি ভাঁঙ্গা খেলার আয়োজন করা হয়। পরে বিজয়িদের হাতে পুরষ্কার তুলে দেন সংগঠনের সভাপতি হাবিবুর রহমান হাবিব, প্রধান উপদেষ্টা বাবুল মুন্সি, উপদেষ্টা সুফিয়া আক্তার বেবী, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ পলাশ, যুগ্ন সম্পাদক জামাল হাসান, কাজল মিয়া, মহিলা সম্পাদিকা মুন্নি খন্দকার প্রীতি, ফরিদা আক্তার।

খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান পরিচালানা করেন সাধারণ সম্পাদক সাংবাদিক জসিম উদ্দীন সরকার।

শুভেচ্ছা বক্তব্য নেতৃবৃন্দ বলেন, মা বাবা, ভাইবোন, স্ত্রী সন্তান, আত্বীয় স্বজনদের মুখে হাসি ফুটাতে যারা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, তাদের মুখে একটু হাসি ফুটাতেই বৃহত্তর ঢাকা প্রবাসী ঐক্য ফোরামের এই আয়োজন।

প্রবাসীদের সুখে দুঃখে প্রবাসীদের পাশে বৃহত্তর ঢাকা প্রবাসী ঐক্য ফোরাম ছিল, আছে, থাকবে বলেও জানান নেতৃবৃন্দ।

আরও পড়ুন