৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী

বৃহত্তর ঢাকা প্রবাসী ঐক্য ফোরাম লেবাননের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

বৃহত্তর ঢাকা প্রবাসী ঐক্য ফোরাম লেবাননের ৬৩সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রাজধানীর আলকোলার একটি অভিজাত রেস্টুরেন্টে সংগঠনের আলোচনা সভায় এই কমিটি ঘোষণা করা হয় এবং সদস্যদের পরিচিত করিয়ে দেয়া হয়।

বৃহত্তর ঢাকা প্রবাসী ঐক্য ফোরাম লেবাননের সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক জসিম উদ্দীন সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক কুরবান আলী, প্রধান উপদেষ্টা বাবুল মুন্সি, উপদেষ্টা মন্ডলীর সদস্য আব্দুল হালিম, সুফিয়া আক্তার বেবী, ওবায়দূর রহমান জনি, সিনিয়র সহ সভাপতি শরীফ আহমেদসহ অনেকে।

বক্তব্য রাখেন, সহ সভাপতি আনোয়ার চৌকদার, সৈয়দ আলম, পিন্টু মিয়া, মনির হোসেন, যুগ্ন সম্পাদক বিল্লাল হোসেন তুষার, সহ সম্পাদক সাগড় হোসেন, শেখ করিম, প্রচার সম্পাদক কাজল মাহমুদ, শেখ জাহাঙ্গীর, দপ্তর সম্পাদক আব্দুল হাকিম, রুমা আক্তার, আলেয়া আক্তার মঞ্জুরী সুলতানা সহ অনেকে।

বক্তারা বলেন, অসহায় ঢাকাবাসীদের সেবায় নিয়োজিত এই সংগঠন। লেবাননে বসবাসকারী সকল ঢাকা প্রবাসীদের জন্য সংগঠনটি ইতিবাচক। আগামীতেও এসকল কার্যক্রম অব্যাহত থাকবে।

লেবাননের পরিস্থিতি কিছুটা সাভাবিক হলে পুর্নাঙ্গ কমিটির অভিষেক অনুষ্ঠান করার সিদ্ধান্ত গ্রহন করেন নেতৃবৃন্দ।।

আরও পড়ুন