২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

বৃহত্তর ঢাকা প্রবাসী ঐক্য ফোরাম লেবাননের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

বৃহত্তর ঢাকা প্রবাসী ঐক্য ফোরাম লেবাননের ৬৩সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। রাজধানীর আলকোলার একটি অভিজাত রেস্টুরেন্টে সংগঠনের আলোচনা সভায় এই কমিটি ঘোষণা করা হয় এবং সদস্যদের পরিচিত করিয়ে দেয়া হয়।

বৃহত্তর ঢাকা প্রবাসী ঐক্য ফোরাম লেবাননের সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক জসিম উদ্দীন সরকারের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক কুরবান আলী, প্রধান উপদেষ্টা বাবুল মুন্সি, উপদেষ্টা মন্ডলীর সদস্য আব্দুল হালিম, সুফিয়া আক্তার বেবী, ওবায়দূর রহমান জনি, সিনিয়র সহ সভাপতি শরীফ আহমেদসহ অনেকে।

বক্তব্য রাখেন, সহ সভাপতি আনোয়ার চৌকদার, সৈয়দ আলম, পিন্টু মিয়া, মনির হোসেন, যুগ্ন সম্পাদক বিল্লাল হোসেন তুষার, সহ সম্পাদক সাগড় হোসেন, শেখ করিম, প্রচার সম্পাদক কাজল মাহমুদ, শেখ জাহাঙ্গীর, দপ্তর সম্পাদক আব্দুল হাকিম, রুমা আক্তার, আলেয়া আক্তার মঞ্জুরী সুলতানা সহ অনেকে।

বক্তারা বলেন, অসহায় ঢাকাবাসীদের সেবায় নিয়োজিত এই সংগঠন। লেবাননে বসবাসকারী সকল ঢাকা প্রবাসীদের জন্য সংগঠনটি ইতিবাচক। আগামীতেও এসকল কার্যক্রম অব্যাহত থাকবে।

লেবাননের পরিস্থিতি কিছুটা সাভাবিক হলে পুর্নাঙ্গ কমিটির অভিষেক অনুষ্ঠান করার সিদ্ধান্ত গ্রহন করেন নেতৃবৃন্দ।।

আরও পড়ুন