১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল

বেতনের পুরো টাকা দিয়ে দুস্থ ও অসহায় মানুষের জন্য একবেলা খাবার

লাইট নিউজ প্রতিবেদক : বেতনের পুরো টাকা দিয়ে দুস্থ ও অসহায় মানুষের জন্য একবেলা খাবার দিলেন ব্যাংকার জসিম উদ্দিন।
রাজধানীর একটি প্রাইভেট ব্যাংকে চাকরি করেন তিনি। নিজের বেতনের পুরো টাকা দিয়ে কিছু খাদ্য সামগ্রী কিনে রাস্তার পাশে ছিন্নমূল মানুষের হাতে একটি প্যাকের তুলে দেওয়া হয়। এতে ছিলো দুই কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি পিয়াজ, এক কেজি সোয়াবিন তেল। দুই শত মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী দেওয়া হবে। করোনা ভাইরাস কারনে শ্রমজীবী মানুষের কর্মহীন হয়ে পড়ায় এই উদ্যেগ নিয়েছেন ব্যাংকার জসিম।
মঙ্গলবার দিবাগত রাত ১২ দিকে গুলশান লিংক রোড থেকে শুরু করে বাড্ডা, সুবস্ত, মেরুল এলাকায় দেওয়া হয়। জসিম উদ্দিন মানুষ অনেক অসহায় জীবন যাপন করছে। তাই আমার সাধ্য অনুযায়ী যা পেরেছি, তাই দিলাম। এই সমস্যা আরো থাকলে আগামী মাসের বেতনও জনগনের জন্য খরচ করবো। তিনি বলেন, আল্লাহ আমার চলার মতো সামর্থ দিয়েছেন। তাই চলতে অসবিধা হবে না।
তিনি বলেন, আমার মতো সবাই যদি এমন চিন্তা করেন তাহলে অনেক দরিদ্র পরিবার দুই বেলা খাবার পেতে পারে। বসাইকে অনুরোধ করছি আসুন আমরা অসহায়ের পাশে দাঁড়াই।

আরও পড়ুন