২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মিথ্যা মামলায় পুলিশ সদস্যকে হয়রানির অভিযোগ রাস্তার মুখে উঁচু দেয়াল, অবরুদ্ধ একটি মুসলিম পরিবার সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

ব্যালট পেপার ছিনতাই হলে প্রতিটা গুলিতে যেন লাশ থাকে

গ্রহণযোগ্য ও আইনানুগ নির্বাচনের জন্য কোনও কিছুই নজরের বাইরে থাকবে না বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। তিনি বলেন, ‘নির্বাচন কমিশনের কাজে কোথাও শৈথিল্য দেখলে প্রার্থীরা সেসব বিষয়ে নির্বাচন কমিশন সচিবালয়কে জানাবেন। যদি কেউ আমার ব্যালট পেপারে হাত দেয়, রাতের বেলায় ছিনতাই করার জন্য বা কিছু করার জন্য; তাহলে যেন প্রতিটা গুলিতে একটা করে লাশ থাকে। এটা কিন্তু আমার লোকজন করবে। আই বিলিভ দেম। আমি যেখানে গেছি, আমাকে তারা কেউ হতাশ করেননি।

যশোর সার্কিট হাউজ সভাকক্ষে অনুষ্ঠিত যশোর-৬ (কেশবপুর) আসনের উপ-নির্বাচন উপলক্ষে প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্টদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় তিনি বলেন, ‘আপনাদের ভয় পাওয়ার কিছু নাই, ব্যালট পেপার ঠিক সময়েই যাবে।’

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মাদ শফিউল আরিফের সভাপতিত্বে সভায় জেলা নির্বাচন অফিসার মো. হুমায়ুন কবির, পুলিশ সুপার মুহাম্মাদ আশরাফ হোসেন, যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজাসহ যশোর-৬ আসনের উপ-নির্বাচনে অংশ নেয়া আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থী, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহায়ক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এরপর সন্ধ্যায় নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনী, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহায়ক কর্মকর্তার সঙ্গেও বৈঠক করেন।

লাইটনিউজ/এসআই

আরও পড়ুন