৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সাভারে সময় টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা সিঙ্গাইরে হেরোইন সেবনের অভিযোগে মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড সিঙ্গাইরে পুলিশের উদ্যোগে অটোরিকশা চালকরা পেল জেলা পরিষদের খাদ্যসামগ্রী অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা

ব্রিটেনের রানিও করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক : ব্রিটেনের সিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স চার্লস ও প্রধানমন্ত্রী বরিস জনসনের করোনা হওয়ার পরপরই রানি দ্বিতীয় এলিজাবেথকে নিয়েও শঙ্কা জেগেছিল। বাকিংহাম প্যালেসের পক্ষ থেকে ইউসিআর ওয়ার্ল্ড নিউজ নিশ্চিত করেছে, ব্রিটেনের রানির শরীরেও করোনাভাইরাসের উপস্থিতি রয়েছে।

গত ২৪ মার্চ চার্লসের কোভিড-১৯ পজিটিভ আসে। শোনা যায়, এ রোগে আক্রান্ত হয়েছেন কয়েকজন রাজ কর্মচারীও। গতকাল শুক্রবার জনসন টুইটারে জানান, তারও করোনা ধরা পড়েছে। ঘণ্টাখানেক পর স্বাস্থ্যমন্ত্রীর শরীরেও এ ভাইরাস শনাক্ত করা হয়।

প্রধানমন্ত্রীর আক্রান্তের খবরের পর দ্বিতীয় এলিজাবেথও ঝুঁকির মুখে পড়েন। কারণ প্রত্যেক সপ্তাহে তার সঙ্গে মুখোমুখি বৈঠক করেন জনসন। সর্বশেষ ১১ মার্চ তারা বসেছিলেন। সব শঙ্কা সত্যি করে ব্রিটেনের ৯৩ বছর বয়সী রানি আক্রান্ত হলেন। অবশ্য দ্বিতীয় এলিজাবেথ সুস্থ আছেন বলে জানা গেছে। তার শরীরে করোনার লক্ষণ খুব গুরুতর নয়।

যুক্তরাজ্যে করোনা সংক্রমণ এখন পর্যন্ত প্রায় সাড়ে ১৪ হাজার জনের, মৃতের সংখ্যা ৭৫৯।

আরও পড়ুন