১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল

ব্রিটেনের রানিও করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক : ব্রিটেনের সিংহাসনের উত্তরাধিকারী প্রিন্স চার্লস ও প্রধানমন্ত্রী বরিস জনসনের করোনা হওয়ার পরপরই রানি দ্বিতীয় এলিজাবেথকে নিয়েও শঙ্কা জেগেছিল। বাকিংহাম প্যালেসের পক্ষ থেকে ইউসিআর ওয়ার্ল্ড নিউজ নিশ্চিত করেছে, ব্রিটেনের রানির শরীরেও করোনাভাইরাসের উপস্থিতি রয়েছে।

গত ২৪ মার্চ চার্লসের কোভিড-১৯ পজিটিভ আসে। শোনা যায়, এ রোগে আক্রান্ত হয়েছেন কয়েকজন রাজ কর্মচারীও। গতকাল শুক্রবার জনসন টুইটারে জানান, তারও করোনা ধরা পড়েছে। ঘণ্টাখানেক পর স্বাস্থ্যমন্ত্রীর শরীরেও এ ভাইরাস শনাক্ত করা হয়।

প্রধানমন্ত্রীর আক্রান্তের খবরের পর দ্বিতীয় এলিজাবেথও ঝুঁকির মুখে পড়েন। কারণ প্রত্যেক সপ্তাহে তার সঙ্গে মুখোমুখি বৈঠক করেন জনসন। সর্বশেষ ১১ মার্চ তারা বসেছিলেন। সব শঙ্কা সত্যি করে ব্রিটেনের ৯৩ বছর বয়সী রানি আক্রান্ত হলেন। অবশ্য দ্বিতীয় এলিজাবেথ সুস্থ আছেন বলে জানা গেছে। তার শরীরে করোনার লক্ষণ খুব গুরুতর নয়।

যুক্তরাজ্যে করোনা সংক্রমণ এখন পর্যন্ত প্রায় সাড়ে ১৪ হাজার জনের, মৃতের সংখ্যা ৭৫৯।

আরও পড়ুন