২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

ভারতীয় সীমান্তে পাকিস্তানের হামলা

পাকিস্তান সীমান্তে গুলি ও মর্টার শেলের হামলা চালিয়েছে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস।

দেশটির কর্মকর্তাদের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, রোববার জম্মু-কাশ্মীরের পঞ্চ কাতুয়া জেলায় আন্তর্জাতিক সীমান্ত ও নিয়ন্ত্রণ রেখায় ফরোয়ার্ড পোস্ট ও গ্রামবাসীদের লক্ষ্য করে হামলা চালানো হয়।

এতে বলা হয়, পাকিস্তানি সেনাবাহিনী কিরনি ও কসবা সেক্টরে পঞ্চ জেলার নিয়ন্ত্রণ রেখায় স্থানীয় সময় রোববার পৌনে ২টার দিকে গুলি ও মর্টার শেল দিয়ে হামলা চালায়। হামলা প্রায় দেড়ঘণ্টা অব্যাহত থাকে। এতে গ্রামবাসীদের কয়েকটি স্থাপনা ধ্বংস হয়। হামলায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তবে কিছু গৃহপালিত পশু স্পিলিন্টারের আঘাতে আহত হয়েছে।

এদিকে ভারতীয় প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র জানান,পঞ্চ জেলায় কসবা ও কিরনি সেক্টরে পাকিস্তান অনর্থক যুদ্ধবিরতি লঙ্ঘন করে হালকা অস্ত্রের গুলি ও মর্টার শেল দিয়ে হামলা চালায়। ভারতীয় সেনাবাহিনী পাল্টা হামলা করে এর জবাব দিয়েছে।

গণমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, এছাড়াও পাকিস্তান যুদ্ধবিরতি লঙ্ঘন করে কাতুয়া জেলায় হিরানগর সেক্টরের আন্তর্জাতিক সীমান্ত বরাবর মানইয়ারি-চোরগালি এলাকায় পোস্টগুলোতে হামলা চালিয়েছে। সেখানেও সীমান্ত প্রতিরক্ষা বাহিনী জবাব দিয়েছে।

লাইটনিউজ/এসআই

আরও পড়ুন